বাংলা সিরিয়াল

‘দারুণ গল্প তুলে ধরছে ধারাবাহিকটি’! অবিশ্বাস্যভাবে সম্প্রচারের প্রথম দিনেই দর্শকদের মন জয় করলো জি বাংলার ‘মন দিতে চাই’, তুমুল চাঞ্চল্য নেটদুনিয়ায়

সম্প্রতি জি বাংলায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘মন দিতে চাই’ এর যাত্রা। এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় দেখতে পাওয়া যাচ্ছে ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিক খ্যাত অভিনেতা ঋত্বিক মুখার্জি এবং ‘আয় তবে সহচরী’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী অরুনিমা হালদারকে।

প্রসঙ্গত ইতিমধ্যেই এই নতুন জুটি মন জয় করে নিয়েছে দর্শকদের। পাশাপাশি প্রথম দিন সম্প্রচার হওয়ার পরেই ধারাবাহিকটিকে প্রাইম টাইমে সম্প্রচার করা উচিত বলে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দাবি তুলেছেন দর্শকরা। প্রসঙ্গত এই ধারাবাহিকের প্রোমো প্রকাশের পর ধারাবাহিকের সাফল্য নিয়ে সন্দেহ প্রকাশ করতে দেখা গিয়েছিল ছোট পর্দার দর্শকদের।

তবে ধারাবাহিকের প্রথম পর্ব সম্প্রচারিত হওয়ার পর দর্শকরা এক বাক্যে ধারাবাহিকের গল্প অসাধারণ একথা স্বীকার করেছেন সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি নায়িকার পারিবারিক গল্প যেভাবে ধারাবাহিকের মাধ্যমে তুলে ধরা হচ্ছে, তা তাদের মন জয় করে নিয়েছে এ কথা স্পষ্ট হয়ে উঠেছে তাদের কথা থেকে।

অপ্রত্যাশিতভাবে তাই অভিনেতা ঋত্বিক মুখার্জি এবং অভিনেত্রী অরুনিমা হালদারের নতুন জুটি দারুণ জনপ্রিয় হয়ে উঠেছে দর্শকদের মধ্যে। তবে টিআরপি তালিকায় ধারাবাহিকটি কেমন ফলাফল করে তা জানার জন্য অপেক্ষা করতে হবে আরো বেশ কয়েকদিন। তবে ইতিমধ্যেই দারুন চাঞ্চল্য সৃষ্টি করতে সক্ষম হয়েছে ‘মন দিতে চাই’।

Back to top button