টলিউড

‘খেলাকে বদলে ফেলুন’! টেনিস কোর্ট থেকে তুমুল সাহসী পোশাকে ধরা দিলেন সুপারস্টার নুসরত জাহান! শীতে উষ্ণতা বাড়ালো অভিনেত্রীর স্পষ্ট বক্ষবিভাজিকা

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় এবং বিতর্কিত অভিনেত্রী বললেই উঠে আসে নুসরত জাহানের নাম। নিজের ব্যক্তিগত জীবনের একাধিক সিদ্ধান্তের মাধ্যমে ক্রমাগত সোশ্যাল মিডিয়ায় সমালোচনার সম্মুখীন হতে হয়েছে অভিনেত্রীকে। তবে একাধিকবার তিনি প্রমাণ করে দিয়েছেন সোশ্যাল মিডিয়ার সমালোচনাকে তিনি নিজের জীবনে বিশেষ গুরুত্ব দেন না।

বরং নিজের জীবনকে নিজের সিদ্ধান্তে চালাতে পছন্দ করেন তিনি। এবার আরো একবার নিজের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সোশ্যাল মিডিয়ার বাসিন্দাদের মনে ঝড় তুলে দিতে সক্ষম হলেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী। প্রসঙ্গত সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কয়েকটি ফটো শেয়ার করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

যেখানে টেনিস কোর্টে চরম সাহসী পোশাকে বসে ফটো তুলতে দেখা গিয়েছে টলিউডের এই বিতর্কিত অভিনেত্রীকে। ক্যাপশন এর মাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন আমাদের উচিত খেলাকে বদলে ফেলা। তবে খেলা যেন আমাদের জীবনকে বদলে না দেয়, সেদিকেও নজর রাখা উচিত বলে জানিয়েছেন অভিনেত্রী।

এদিন অভিনেত্রীর ছবি দেখার পর এক বাক্যে নেট দুনিয়ার বাসিন্দারা স্বীকার করেছেন শীতের উষ্ণতা নিজেই বাড়িয়ে দিয়েছেন অভিনেত্রী। প্রসঙ্গত নিজেকে শরীর চর্চার মাধ্যমে সুস্থ রাখতে পছন্দ করেন অভিনেত্রী নুসরত জাহান। তার এ দিনের ফটো আরও একবার প্রমাণ করেছে ঠিক কতটা স্বাস্থ্য সচেতন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Back to top button

Ad Blocker Detected!

Refresh