টলিউড

‘কাজের চাপে ও একদম নিজের যত্ন নিতো না’! পরিচালক অঞ্জন চৌধুরীর পুত্র সন্দীপ চৌধুরীর অকালপ্রয়াণে মুখ খুললেন শোকস্তব্ধ চুমকি ও রিনা চৌধুরী

আরো একটি দুঃসংবাদ উঠে এলো টলিউড প্রেমীদের জন্য। দীর্ঘদিন ধরে কিডনির সমস্যায় জর্জরিত থাকার পর অবশেষে শুটিং চলাকালীন অসুস্থ হয়ে মৃত্যু ঘটলো পরিচালক অঞ্জন চৌধুরীর পুত্র সন্দীপ চৌধুরীর। প্রসঙ্গত অঞ্জন চৌধুরীর তিন ছেলে মেয়ে সন্দীপ, চুমকি এবং রিনা চৌধুরী সকলেই অভিনয় জগতের সঙ্গে যুক্ত।

পরিচালক এবং সৃজনশীল পরিচালক হিসেবে অনেক কাজ ইতিমধ্যেই করে ফেলেছিলেন সন্দীপ চৌধুরী। তবে কাজের চাপে নিজের যত্ন নিতেন না তিনি, এমন দাবি করতে দেখা গিয়েছে তার দিদি চুমকি চৌধুরী এবং বোন রিনা চৌধুরীকে। এদিন ভাইয়ের আকস্মিক মৃত্যুর পর স্তব্ধ হয়ে পড়েছেন তারা অভিনেত্রী রিনা চৌধুরী। তিনি জানিয়েছেন অনেকবার ভাইকে ডাক্তারের পরামর্শ নেওয়া কথা বলেছিলেন তিনি।

কিন্তু কাজের চাপে ডাক্তার দেখানোর সময় পাননি সন্দীপ চৌধুরী। জানা গিয়েছে কালার্স বাংলার ফেরারি মন ধারাবাহিকের সঙ্গে যুক্ত ছিলেন সন্দীপ চৌধুরী। এদিন শুটিং চলাকালীন অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপর হাসপাতালে নিয়ে গেলে কিছুক্ষণের মধ্যেই অকাল প্রয়াণ ঘটে তার। এ দিন গোটা বিষয়টিতে হতবাক হয়ে পড়ে মন্তব্য করা থেকে বিরত থেকেছেন অভিনেত্রী চুমকি চৌধুরী। গোটা বিষয়টি নিয়ে মুখ খোলেননি প্রয়াত সন্দীপ চৌধুরীর পরিবারের আর কেউ।

Back to top button