ভাইরাল

বউ অন্য লোকের প্রেমে পড়লে আপত্তি নেই শ্রীজাতর! বরং আরো বেশি করে ইন্ধন দিয়ে বললেন ‘প্রেম করলে বুঝবো সজীব আছে’

মুক্তির অপেক্ষায় মানবজমিন(Manabjamin)। কবির চেয়ারকে বিশ্রাম দিয়ে এবার পরিচালকের আসনে শ্রীজাত বন্দ্যোপাধ্যায়(Srijato Banerjee)। মুক্তি না পেলেও তার ছবিকে নিয়ে উৎসাহ কম নয় বাঙালি দর্শকদের মধ্যে। বিশেষ করে সকলের আশা তার হাত দিয়ে একেবারে অন্য ধারার গল্প আসবে বড় পর্দায়।

ছবির মুখ্য ভূমিকায় রয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং প্রিয়াঙ্কা সরকার। এছাড়াও দেখা যাবে সৃজিত মুখোপাধ্যায় ,পরান বন্দ্যোপাধ্যায় এবং খরাজ মুখোপাধ্যায়কে। পাশাপাশি শ্রীজাত এই প্রথমবার ক্যামেরার সামনে আনলে নিজের স্ত্রীর দূর্বাকে।

আনন্দবাজার অনলাইনের মুখোমুখি হয়েছিলেন কবি শ্রীজাত। সঙ্গে ছিলেন দূর্বা(Durba Banerjee)। তবে দুজনের সম্পর্কের রসায়ন বরাবর মজবুত। তাই কে কি বলল তা নিয়া বিশেষ মাথা ঘামান না কেউ। সম্প্রতি ওই পোর্টালের তরফে প্রশ্ন করা হয় যদি তার স্ত্রী নতুন করে কারোর প্রেমে পড়ে তাহলে কি করবেন তিনি।

হাজার হোক কবি মানুষ। তার ভাবনা চিন্তা যে আর বাকি পাঁচজনের ভাবনা চিন্তার সঙ্গে মিলবে না এটাই স্বাভাবিক। ঠান্ডা মাথায় উত্তর দিলেন প্রেমে পড়লে তো ভালো। বুঝবো ওর মধ্যে সেই সজীবতাটা রয়েছে। মানুষ তো প্রেমে পড়বেই। না হলে বুঝতে হবে মরে গিয়েছে। তার মনটা নেই কোথাও। নতুন কোন কিছুর প্রতি যদি আগ্রহ না তৈরি হয়। প্রেমে পড়া মানে তো সেই শিকড় ছেড়ে ঘুড়ির মতো উড়ে যেতে হবে তা নয়। কিন্তু আসতেই হবে জীবনে। আর যদি কারোর জীবনে তা না আসে তার জীবনে রোদ জল ঢুকছে না। বা সে নিজেকে আটকে রেখেছে।

এর পরেই মুখ খোলেন স্ত্রী দূর্বা। জানিয়ে দিলেন সিরিয়াস ভাবে প্রেমে পড়া তার পক্ষে আর সম্ভব নয়। তার বন্ধুরাও নাকি এটা নিয়ে বিস্তর মজা করে। এখানেই শেষ নয়। আরো জানালেন প্রেমে পড়লে বাধা হয়ে দাঁড়াবে শ্রীজাত। কারণ তার কবিতা মাথায় এলে আর প্রেম হবে না।

কিছু না বলেই বুঝিয়ে দিলেন দুজনের সম্পর্কের ভিতটা ঠিক কতটা মজবুত। পারস্পরিক বন্ধুত্ব আর বোঝাপড়া থাকলে যেকোনো সম্পর্ক টিকে যায় সেই কথাই উঠে এলো তাদের মুখ থেকে। তবে মানবজমিন ছবির ইতিমধ্যে দুটি গান বিশাল হিট। একটি শ্রেয়া ঘোষালের কন্ঠে তোকে দিলাম। অন্যটি অরিজিৎ সিং এর গলায় রামপ্রসাদী সুরে মন রে কৃষিকাজ জানো না। আপাতত এই গান গুন গুন করছে প্রত্যেকটা বাঙালি। পাশাপাশি সোমলতা আচার্য চৌধুরীর শিরায় ছোটে ট্রাফিক গানটিও বেশ জনপ্রিয়।

Back to top button