বাংলা সিরিয়াল

মিঠিই তাহলে মিঠাই! কি বোঝাতে চাইছেন সৌমিতৃষা! দর্শকদের উদ্দেশ্যে আচমকা এমন বিস্ফোরক পোষ্টের মানে কি?

এই মুহূর্তে প্রত্যেকটি বাংলা ধারাবাহিকে(Bengali Serial) যা টানটান পর্ব চলছে তাতে কোনটা ছেড়ে কোনটা দেখবেন দর্শক তা নিজেরাই বুঝে উঠতে পারছেন না। নতুন বছর পড়ার সঙ্গে সঙ্গে প্রত্যেকটি ধারাবাহিক যেন আরো বেশি করে আকর্ষণীয় হয়ে উঠে যায়। তাদের মধ্যে অন্যতম মিঠাই(Mithai)। যদি শুরু থেকেই এই ধারাবাহিককে নিয়ে জনপ্রিয়তা কিছু কম ছিলনা। খুব দ্রুত এই ধারাবাহিকের উপর থেকেও উঠতে চলেছে রহস্যের পর্দা।

মিঠাইয়ের মৃত্যুর পর একেবারেই ভেঙে পড়েছিলেন তার ভক্তরা। অনেকে তো এটাও আশা করেছিলেন যে এবার বোধহয় তাদের পছন্দের ধারাবাহিক শেষ হয়ে যাবে। তারপর সবাইকে অবাক করে দিয়ে এলো মিঠি। যাকে দেখতে অবিকল মিঠাইয়ের মত।

তবে মিঠাইয়ের মতো দেখতে হলেও মিঠি স্বভাব চরিত্রে একেবারেই আলাদা। গল্প আপাতত পুরো অন্যদিকে ঘুরে গেছে। যদিও গতকাল দেখানো হলো যে এবার মিঠাইয়ের মৃত্যু রহস্যের সমাধান করতে সবাই মিলে একটি পরিকল্পনা করছে।

তার মাঝেই দর্শকদের মনের কৌতূহল বাড়িয়ে দিলেন মিঠাই নিজে। সৌমিতৃষা কুন্ডু(Soumitrisha Kundu) সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এক ইঙ্গিত ভরা পোস্ট দিয়েছেন দর্শকদের উদ্দেশ্যে। তারপর থেকেই তাদের মনে আরো বেশি করে প্রশ্ন আসছে তাহলে মিঠাই আর মিঠি কি এক?

এদিন নিজের সোশ্যাল মিডিয়া(Social Media) হ্যান্ডেলে মিঠাই লেখেন, আবার কিছু কিসকো দিল সে চাহোতো… বাকি কা তো পাতা হ্যায় না! যার বাংলা করলে দাড়ায় কোনো কিছু মন দিয়ে চাইলে… বাকিটা তো আপনারা জানেন। আসলে সবাই জানে মিঠাই ভক্তরা হচ্ছে বাবু আর মিঠাইয়ের মিল দেখতে কতটা উৎসাহী। তার মাঝেই অভিনেত্রীর এমন হিন্ট। তাই অনেকেই দূয়ে দুয়ে চার করে দিচ্ছেন নিজেদের মত।

Back to top button