বাংলা সিরিয়াল

কিছু ভালো লাগছেনা, আমি ভালো নেই! অভিনেত্রী দোলন রায়ের ফেসবুক পোস্ট নিয়ে চিন্তিত ভক্তরা! কাছের মানুষ গুরুতর অসুস্থ, মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে হাসপাতালে শুয়ে

নতুন বছর(New Year) মানেই আর একটা নতুন পর্বের শুরু। চারিদিকে সবাই আনন্দ আয়োজনে মেতে। বর্ষবরণে মেতেছে গোটা পৃথিবী। প্রত্যেকেই নিজেদের মতন করে সেলিব্রেট করছেন নববর্ষকে। তবে কেউ কেউ এত আনন্দের মাঝে উঠবে রয়েছেন অন্ধকারে। কেউ প্রিয়জনের চিন্তায় আবার কেউ স্বজন হারার শোকে।

তেমনই অভিনেত্রী দোলন রায়ের(Dolon Roy) জীবনে নেমে এসেছে ঝড়। নতুন বছর নিয়ে তাই মাতামাতি করছেন না তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে(Social Media) একটি পোস্ট লিখেছিলেন তিনি। যেখানে লিখেছিলেন আমি ভালো নেই। এমন পোস্ট দেখে চিন্তিত তার অনুরাগীরা। রীতিমতো দুশ্চিন্তায় পড়ে গিয়েছেন তারা।

এক সংবাদ মাধ্যমের তরফে তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানিয়েছেন তার ভীষণ মন খারাপ। তার ভাইয়ের তিন মাসের ছেলেটা হাসপাতালে। সময়ের অনেক আগে জন্মে গিয়েছে বলে সমস্যা। কিন্তু তারপরেও বাড়ি এসেছিল সে। হঠাৎ করেই সমস্যা। ফুসফুসের সংক্রমণ দেখা দিয়েছে তার। চারদিকে নল লাগানো। স্বাভাবিকভাবেই মানসিকভাবে বিপর্যস্ত অভিনেত্রী। তাই তার কিছুই ভালো লাগছে না।

অন্যদিকে অভিনেত্রীর স্বামী দীপঙ্কর দে’ও ভয়াবহ রোগের সঙ্গে পাঞ্জা লড়ছে প্রত্যেকদিন। তবে হাজার কষ্টের মধ্যেও কাজ থমকে নেই দোলন রায়ের। বাড়ির প্রিয়জনের শারীরিক সমস্যা নিয়েও কাজ করে চলেছেন তিনি। এই মুহূর্তে দুটি ধারাবাহিকে গুরুত্বপূর্ণ কাজ করছেন তিনি।

Back to top button