বলিউড

মেয়ের সঙ্গে ঝামেলা তো কি? পন্থের জন্য এবার ‘শাশুড়ির প্রার্থনা’, ভারতীয় ক্রিকেট তারকার দ্রুত আরোগ্য কামনা করলেন উর্বশীর মা, তারপরেও খিল্লি নেট পাড়ায়

গত ৩০ শে ডিসেম্বর ভয়াবহ সড়ক দুর্ঘটনায়(Car Accident) গুরুতর আহত হয়েছেন ভারতীয় ক্রিকেট তারকা ঋষভ পান্থ(Rishabh Pant)। মৃত্যু কি জিনিস তা একেবারে চোখের সামনে থেকে দেখলেন এই উজ্জ্বল ক্রিকেট তারকা। এখনো তিনি চিকিৎসাধীন।

ঋষভের দুর্ঘটনার খবর ছড়িয়ে পড়তেই গোটা দেশ তার প্রার্থনায় সামিল হয়েছে। গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছে তাকে। তবে আপাতত এই ভারতীয় যোদ্ধা আইসিইউর বাইরে। কিন্তু আপাতত সম্পূর্ণ বিশ্রাম। হাঁটাচলা করার মত পরিস্থিতি নেই তার। তবে পন্থের দুর্ঘটনার পরেই সোশ্যাল মিডিয়াতে এক ইঙ্গিত পূর্ণ পোস্ট করেছিলেন বলি সুন্দরী ঊর্বশী রতেলা(Urvashi Rautela)। নিজের ইনস্টাগ্রামে(Instagram) প্রার্থনা জানিয়ে তিনি লিখেছিলেন আমি তোমার ও তোমার পরিবারের মঙ্গল কামনা করছি।

তবে এবার মেয়ে নয়। ঋষভের জন্য এবার প্রার্থনা করতে মাঠে নামলেন তার ‘শাশুড়ি’ অর্থাৎ উর্বশীর মা। ইনস্টাগ্রামে ভারতীয় ক্রিকেটারের জন্য একটি পোস্ট লেখেন মিরা দেবী(Mira Rautela)। মেয়েকে টপকে সোশ্যাল মিডিয়াতে তিনি আরোগ্য কামনা করেছেন। যেখানে তিনি লিখেছেন সোশ্যাল মিডিয়ার গুজব একদিকে আর আপনার সুস্থ হয়ে ওঠে আন্তর্জাতিক স্তরে উত্তরাখণ্ডের নাম উজ্জ্বল করাটা অন্যদিকে। ভগবান আপনার উপর কৃপাদৃষ্টি রাখুক আপনার জন্য সকলে প্রার্থনা করছে।

আর এই পোস্ট সামনে আসতেই ঊর্বশী এবং ঋষভের সম্পর্ক নিয়ে কাঁটা ছাড়া শুরু করে দেয় নেটিজেনরা। কেউ লিখেছেন শাশুড়ি মায়ের শুভেচ্ছা সব সময় কাজে আসে। আবার অন্য একজন লিখেছেন এবারে ওদের সম্পর্ক পাকা। এমনই উর্বশী ও তার মাকে নিয়ে নানা আক্রমণাত্মক কথা উঠতে শুরু করেছে। যদিও এখনো পর্যন্ত কোনো মন্তব্যেরই জবাব দেননি ঊর্বশী বা তার মা কেউই।

 

View this post on Instagram

 

A post shared by Meera Rautela (@meera_rautela)

Back to top button