ভাইরাল

হিজাব মাথায় ছবি দিলেন সুপারস্টার শ্রীলেখা! ওপার বাংলা থেকে ফিরে বললেন তিন কেজি ওজন বেড়ে গেছে?

সবে মাত্র বাংলাদেশ থেকে ভারতে ফিরেছেন শ্রীলেখা মিত্র(Sreelekha Mitra)। তবে বাংলাদেশে যাবার অন্যতম কারণ ২১তম চলচ্চিত্র ঢাকা উৎসবে আমন্ত্রণ(Dhaka Film Festival)। এখান থেকে যাওয়ার আগে ঘুসি দেখিয়ে বলেছিলেন ভালোবাসার নামে খাওয়ানোর অত্যাচার করলে এটাই করবেন। কিন্তু তাদের লাভ হলো কি! পুরনো বন্ধুকে কাছে পেয়ে আত্মীয়তায় কোনমাত্র দুটি রাখেনি তার বন্ধু।

আর তাতে ফল হল ওজন বেড়ে যাওয়া। পুরনো বন্ধুকে পেয়ে তার আতিথেয়তায় বিন্দুমাত্র ত্রুটি রাখলেন না রুমনা ইসলাম মুক্তি। বাংলাদেশের সঙ্গে বরাবর একটা আত্মার সম্পর্ক রয়েছে শ্রীলেখার। আগেই জানিয়েছেন তার জন্ম ভারতে হলেও অভিনেত্রীর বাবা ছিলেন ওপার বাংলার মানুষ। ছোটবেলা থেকে বাবার মুখে দেশের বাড়ির গল্প শুনে শুনেই বড় হয়েছেন তিনি। বাবার মৃত্যুর পর তাই আরো বেশি করে বাংলাদেশকে আপন করে নিলেন তিনি।

বাবার সঙ্গে একাধিকবার বাংলাদেশে গিয়েছেন। সেখানে রয়েছে তার প্রিয় বন্ধু রুমানা ইসলাম মুক্তি। আর পুরনো বন্ধুকে ভালো করে না খাইয়ে ছাড়তেই চাননি তিনি। কলকাতায় ফিরে একটি ছবি শেয়ার করে লিখেছেন শ্রীলেখা। মাথায় হিজাব পড়ে একেবারে নো মেকআপ লুকে সেলফি তুলে লিখেছেন,’ বাংলাদেশ হ্যাংওভার। বেশি না তিন কেজি বারসে’। তবে অভিনেত্রীর এমন বিপদে পাশে দাঁড়িয়েছেন তার সতীর্থরাই। একজন বলেছেন বেশি তো নয় জিমে গিয়ে জড়িয়ে নিতে পারবেন শ্রীলেখা। আবার একজন ইতিমধ্যে বাংলাদেশ আসার আমন্ত্রণ জানিয়েছেন অভিনেত্রীকে।

উল্লেখ্য চলচ্চিত্র উৎসবে শ্রীলেখার একটি ছবি ছাদ দেখানো হয়েছে। যার প্রযোজনা এবং পরিচালনা তিনি নিজেই করেছেন। ওপার বাংলার বিভিন্ন সংবাদমাধ্যমে সাক্ষাৎকারের ভিডিও শেয়ার করেছেন এবার বাংলার মানুষদের জন্য। পাশাপাশি নিজের বন্ধু মুক্তির সঙ্গেও ছবি তুলেছেন তিনি। লিখেছেন,’ আমরা বন্ধু… আজকের নাগ কুড়ি বছরেরও বেশি। ও মুসলিম আমি হিন্দু ওর দেশ বাংলাদেশ আমার ভারত… তাতে ওর বা কি আমারও বাকি আমরা বন্ধু। আমরা পারলে তোমরা কেন পারবে না? বন্ধু হও ভালো থেকো’।

Back to top button