বলিউড

পাঠান মুক্তির আগে শাহরুখের পুরনো ছবিকে নিয়ে কটাক্ষ টুইটারে! প্রথম জবাব দিলেন বাদশাও, বোলতি বন্ধ ট্রোলারের

আর মাত্র কয়েকটা ঘন্টা। তারপরেই চার বছর পর আবার পর্দা নায়ক হয়ে ফিরছেন শাহরুখ খান(Shahrukh Khan)। মুক্তি পেতে চলেছে দীর্ঘ প্রতীক্ষিত ছবি পাঠান(Pathan)। তবে বড় পর্দা থেকে বিরতি নিলেও দর্শকদের হৃদয়ে সব সময় রাজ করেন তিনি। ১৫ মিনিটের এক প্রশ্ন উত্তর পর্ব নিয়ে তাই ভক্তদের মাঝে হাজির হয়েছিলেন নায়ক। টুইটারে দেখেছিলেন এই কনটেস্ট। যেখানে অনুরাগীরা হাজার হাজার লক্ষ লক্ষ অনুরোধ জমা করেছেন পছন্দের নায়কের উদ্দেশ্যে।

শাহরুখ নিজের মতন করে যতটা পেরেছেন সবাইকে উত্তর দেওয়ার চেষ্টা করেছেন। কিন্তু প্রত্যেকটা উত্তর দিয়েছেন নিজস্ব ঢংয়ে। সম্প্রতি ‘আস্ক মি এনিথিং’ পর্বে এসে শাহরুখ সবাইকে লিখেছেন,’ সবাইকে বিশাল বড় আলিঙ্গন। আর ভালোবাসা দিতে চাই। পাঠানকে এতটা জনপ্রিয় করে তোলার জন্য। আপনাদের আগ্রহ দেখে আমার খুব ভালো লাগছে। যেন উৎসব আসছে। টি-শার্টে ফ্যান ক্লাবে আমি দেখতে পাচ্ছি সেই আয়োজন। প্রেক্ষাগৃহগুলিকে নিজের ঘর মনে হচ্ছে’।

আর ঠিক এই সুযোগ তার অপেক্ষায় ছিলেন কিছু ট্রোলার। একজন ইচ্ছাকৃত শাহরুখের এক পুরনো ছবি নিয়ে কটাক্ষ করেছেন। চেয়েছিলেন বাদশাকে চাপে ফেলতে। কিন্তু অতই কি সোজা হাজার হোক বাদশা।

যশরাজ ফিল্মসের পোস্ট করা একটি ছবিতে আরুকে দেখা যাচ্ছে লম্বা চুল এবং লেহেঙ্গা চোলি পরা অবস্থায়। সেই ছবি নিয়ে ইয়ার্কি করে এক ভক্ত লিখেছেন ফাম ফাতাল। যার বাংলা করলে দাঁড়ায় কুহকিনি। তার উত্তরে শাহরুখ লিখেছেন,’ আরে না না ওটা আমিই। মহিলাদের মতো পোশাক পড়েছি সেজেছি। আমি সব জানি সব সাজেই আমায় আকর্ষণীয় লাগে। কিন্তু তোমার তো আরো ভালো কাউকে পেতে হবে। দুঃখিত উত্তেজিত করার জন্য’।

প্রসঙ্গত কালকে দেশ জুড়ে মুক্তি পেতে চলেছে পাঠান। যার মধ্যে আড়াই লক্ষ টিকিট ইতিমধ্যে বিক্রি হয়ে গিয়েছে। প্রথম দিনের প্রথম শো দেখার জন্য উদগ্রীব হয়ে আছেন অগুন্তী দর্শক। সবকিছু ঠিক থাকলে ২৫টি সিঙ্গেল স্ক্রিন প্রেক্ষাগৃহ ফের লাভ করতে পারবে পাঠানের জন্য।

Back to top button

Ad Blocker Detected!

Refresh