বাংলা সিরিয়াল

কাল নাগিনীর মুখোমুখি হল পঞ্চমী! ছেলের জীবন বাঁচাতে শেষে কালনাগিনীর সাথেই বিয়ে ঠিক করল কিঞ্জলের মা!দারুন টুইস্ট পঞ্চমীতে!

স্টার জলসার অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক ‘পঞ্চমী’। এই ধারাবাহিকে দেখা যায় যে, পঞ্চমী নিজের পরিচয় পায় এবং জানতে পারে‌ যে, সে আসলে একটি ইচ্ছাধারী নাগিন। কিন্তু সে সাপ থেকে সহজে মানুষ হতে পারে না, কারণ তাকে সাপ থেকে মানুষ হওয়ার বিদ্যা শেখানো হয় না। তাই দীর্ঘ সময় সে সাপ হয়ে থেকে যায় এই সময় সাপ অবস্থায় থেকেও সে তার স্বামী কিঞ্জলকে অন্যান্য সাপেদের হাত থেকে রক্ষা করে। এই সময় কিঞ্জলের মা বারবার পঞ্চমীকে ডাকতে থাকে যখন সাপেরা কিঞ্জলকে ঘিরে ধরে। পঞ্চমী আসে কিন্তু সাপ রূপে আসে বলে তাকে কেউ বুঝতে পারে না।

এরপর দীর্ঘ সময় পর যখন পঞ্চমী ফিরে আসে তখন কিঞ্জলের মা বলে, তোমাকে আর আমি বিশ্বাস করি না পঞ্চমী। এবার আমি আমার ছেলের সত্যিকারের বিয়ে দেব। এমন একজনের সাথে বিয়ে দেবো যার কুষ্টিতে আছে সে তার স্বামীর প্রাণ বাঁচাবে। এরপর ধারাবাহিকে দেখা যায় সেই মেয়ে আসছে। সাদা রঙের শাড়ি পড়ে খুব সুন্দর ভাবে সেজে এবং চোখের সানগ্লাস পড়ে আসছে সে তার নাম চিত্রা। চিত্রার মাও তার সাথে আসছে। চিত্রার মাকে দেখে পঞ্চমীর খুব চেনা চেনা লাগতে শুরু করে।

পঞ্চমী বলে আপনাকে কোথায় যেন দেখেছি! আসলে চিত্রার মা আর কেউ নয় সে হলো নাগ রানী আর চিত্রা কেউ নয় সে হলো কাল নাগিনী। এই প্রোমো দেখে পঞ্চমীর ভক্তরা শিহরিত, কারণ তারা বলছে এইবার পঞ্চমী ধারাবাহিকের ড্রামা জমে যাবে আর টিআরপি হুরহুর করে বৃদ্ধি পাবে আবার কেউ কেউ বলছেন সাপেরা যে সানগ্লাস পরে তা এই প্রথম দেখলাম।

কারোর কারোর মতে আবার, এই ধারাবাহিকে এবার সাপে সাপে যুদ্ধ দেখানো হবে কিঞ্জলকে নিয়ে। -প্রসঙ্গত উল্লেখ্য কালনাগিনী রূপে এই ধারাবাহিকে এন্ট্রি নিচ্ছেন উমা ধারাবাহিকের উমা অর্থাৎ শিঞ্জিনী চক্রবর্তী। তাকে এই নাগিনীর লুকে দেখে সবাই খুব খুশি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh