বাংলা সিরিয়াল

‘নিম ফুলের মধু শাশুড়ি বৌমার ড্রামা সেই তুলনায় মেয়েবেলা নতুনত্বে ভরা’! নিম ফুলের মধুর সাথে মেয়েবেলার তুলনা টানতে মেয়েবেলা নিম ফুলের মধুর কনসেপ্ট নিয়েছে বলে অভিযোগ করলেন নেটিজেন!

স্টার জলসা সদ্য শুরু হওয়া একটি ধারাবাহিক হল মেয়ে বেলা।‌ এই ধারাবাহিক স্টার জলসায় সাড়ে সাতটায় হচ্ছে। এই ধারাবাহিকে রূপা গাঙ্গুলীর মত বর্ষীয়ান অভিনেত্রী যেমন আছেন, তেমনি স্বীকৃতি মজুমদার, অর্পণ ঘোষাল, দেবপর্ণার মতো বর্তমানের মুখেরাও আছে। মেয়েবেলায় বর্তমানে যে কনটেন্ট টা দেখানো হচ্ছে, সেখানে দেখা যাচ্ছে যে মেয়েরাই যে মেয়েদের শত্রু হয় সমাজে এই ধারণাটা ভাঙার চেষ্টা করা হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় এই ধারাবাহিকের দুটি প্রোমো ইতিমধ্যে দিয়েছে, যার মধ্যে একটিতে দেখানো হয়েছে যে মৌ চেষ্টা করছে শাশুড়ি বিথির বন্ধু হয়ে ওঠার।

আরেকটি প্রোমোতে দেখানো হচ্ছে যে, বাড়ি শুদ্ধ সবাইকে ভালোবাসলেও বীথি একেবারেই মৌকে দু চক্ষে দেখতে পারে না। তার ছেলে ডোডোর বিয়ে না হওয়া পর্যন্ত তাদের বাড়ির দিকে আসতৈ পর্যন্ত মানা করেছে মৌকে। তবে সোশ্যাল মিডিয়ায় এই ধারাবাহিক নিয়ে ইতিমধ্যেই প্রশংসা যেমন শুরু হয়েছে তেমনি শুরু হয়েছে নিম ফুলের মধুর সাথে এই ধারাবাহিকের তুলনা।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে, “মেয়েবেলার কন্টেন্ট টা সত্যিই অসাধারণ
শ্রীময়ী আয় তবে সহচরীর পর এমন গল্প দরকার ছিল আমি অবাক হয়ে যাই অভিনেত্রী পল্লবী শর্মার কন্টেন্ট বাছাই দেখে। নিম ফুলের মধু সেই একই শ্বাশুড়ি বৌমার যুদ্ধ আর মধ্যবর্তী পরিবারের ড্রামা কোন নতুনত্ব নেই। আর এই মিনিংলেস গল্পকেই ইউনিক প্রমান করার জন্য উঠে পড়ে লেগেছিল।
জী এর প্রত্যেকটা সিরিয়ালই ফ্যামিলি ড্রামা
সেখানে জলসায় মেয়েবেলা রামপ্রসাদ পঞ্চমী বাংলা মিডিয়াম এর মতোন ভিন্ন স্বাদের গল্প
সত্যিই জলসার জবাব নেই”

এই পোস্টের প্রতিবাদ করে একজন নিম ফুলের মধু ভক্ত লিখেছেন, “নিম ফুলের মধু ভিন্ন কনস্পেট, যারা দেখে তারাই জানে এই কনস্পেট আপনি কোথায় দেখেছেন আগে,এখানে পর্ণা চাই পুরনো ধারণা পাল্টাতে এবং মেয়েদের অধিকার ফেরাতে, বিভিন্ন কুসংস্কার বদলাতে,যেটা কালকে মেয়েবেলায় দেখলাম মৌর শ্বাশুডি বলছে পুরনো ধারণা পাল্টাতে যেটা নিমের কনস্পেট ”

Back to top button

Ad Blocker Detected!

Refresh