বলিউড

‘টাকা দেখিয়ে মেয়ে পটিয়েছে, নইলে এমন মোটকা হাতিকে কেউ বিয়ে করে?’! রাধিকা ও অনন্ত অম্বানির বিয়ের ছবি সামনে আসতেই শুরু নোংরা মন্তব্যের ঝড়

দীর্ঘদিনের প্রেমিকা রাধিকা মার্চেন্টের সঙ্গে সম্প্রতি বাগদান সেরে ফেলেছেন মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানি এবং সেই ফটো সামনে আসতেই সমালোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ার দৌলতে যারা মুকেশ আম্বানির পরিবারকে দীর্ঘদিন ধরে অনুসরণ করে আসছেন তারা অনেকেই জানেন শারীরিক বেশ কিছু সমস্যার জন্য অনন্ত আম্বানি বেশি স্থূলকায়।

প্রসঙ্গত ইতিমধ্যেই ওজন কমানোর জন্য বেশ কয়েকবার আধুনিক চিকিৎসা বিজ্ঞানের সাহায্য নিয়ে অস্ত্রোপচার করেছেন তিনি, এমন কথাও নেট দুনিয়ার বাসিন্দাদের অজানা নেই। তবে এই মুহূর্তে আবারো আগের ওজনে ফিরে এসেছেন তিনি। এবং এরপরই বাগদানের ফটো সামনে আসতে তুমুল সমালোচনা সম্মুখীন হতে হয়েছে তাকে। অনেকেই জানিয়েছেন হয়তো শুধুমাত্র টাকার জোরেই রাধিকা মার্চেন্ট এর সঙ্গে বিয়ে করে ফেলতে সক্ষম হয়েছেন তিনি।

তবে অম্বানী পরিবারকে যারা অনুসরণ করেন তারা সকলেই জানেন দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্কে আবদ্ধ থাকার পরেই এনগেজমেন্ট সেরে ফেলেছেন তারা। তবে এদিন পাল্টা প্রতিবাদ করতে দেখা গিয়েছে নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশকে। তারা জানিয়েছেন শুধুমাত্র চেহারার উপর ভিত্তি করে একজনকে সমালোচনা করা উচিত নয়। পাশাপাশি নতুন এই দম্পতির উদ্দেশ্যে শুভেচ্ছা বার্তা পাঠাতে দেখা গিয়েছে তাদের।

Back to top button

Ad Blocker Detected!

Refresh