ভাইরাল

কি অবস্থা? এত রাগ যে রাগের মাথায় নিজের বন্ধুকেই সব আটে চড় কষিয়ে দিলেন শ্রাবন্তী! তাও সবার সামনে? এ কি করলেন অভিনেত্রী!

টলিউডের অন্যতম চর্চিত নায়িকাদের নাম যদি বলা হয় তাহলে সব থেকে উপরে থাকবে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের(Srabanti Chatterjee) নাম। একদিকে যেমন নিজের হট অবতারে মাথা ঘুরিয়ে দেন ৮ থেকে ৮০ সবার। ঠিক তেমনই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে প্রায় ৬ কাটাছেঁড়ার শিকার হতে হয়ে তাকে। যদিও সেসব নিয়ে বেশি আমল দেন না অভিনেত্রী নিজে।

বরাবর নিজের শর্তে বাঁচতেই পছন্দ করেন তিনি। তাই হাজার চড়াই উতরাই পেরিয়ে আজ কিভাবে ভালো থাকা যায় সেটাই সবার সামনে তুলে ধরেন এই টলিউড(Tollywood) অভিনেত্রী। মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়াতে নিজের নানা রকম অবতার হাজির করেন তিনি। বলা বাহুল্য এখনো নিজের লুক দিয়ে যেকোনো নতুন অভিনেত্রীকে ঘায়েল করে দেবেন তিনি।

সামাজিক মাধ্যমে(Social Media) ইদানিং একটু বেশি সময় কাটাচ্ছেন শ্রাবন্তী। ছবি ভিডিও শেয়ার করা কার্যত নেশা হয়ে দাঁড়িয়েছে তার। তবে এবার সৌন্দর্য প্রদর্শন নয়। বরং সকলের সামনে এক অদ্ভুত কান্ড ঘটিয়ে ফেললেন অভিনেত্রী। নিজের বান্ধবীকে সপাটে চড় মারলেন। বান্ধবী অভিনেত্রীর অপছন্দের কাজ করেছিল। আবার সেই ভিডিও ইনস্টাগ্রামে শেয়ারও করেছেন।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও আপলোড করা হয়েছে মৌমিতা নামের একটি প্রোফাইল থেকে। যেখানে ট্যাগ করা রয়েছেন শ্রাবন্তী। বাস্তবে তারা দুজন ভীষণ ভালো বন্ধু। আর এই ভিডিওতে দেখা গেছে শ্রাবন্তী তার নিজের বন্ধুর গালে চড় কষিয়েছেন। কিন্তু হঠাৎ এমন কান্ড কেন ঘটালেন? আসুন আসল ব্যাপারটা জেনে নিই।

অভিনেত্রী পড়ে রয়েছেন কালো জ্যাকেট এবং ট্রাউজার। তার বান্ধবী পড়ে রয়েছেন কালো ওভারকোট। দুজনেই মুখে মানানসই মেকাপ করেছে। তবে সব থেকে নজর কেড়েছে দুজনের হাইলাইটেড চুল। ভিডিওর শুরুতে অভিনেত্রীর গালে সেই বন্ধু চুম্বন করেছে। আর তার ঠিক পরেই সঙ্গে সঙ্গে ফোঁস করে উঠেছে অভিনেত্রী। এক চড় কষিয়ে হিন্দিতে বলতে থাকেন,’ এই ধরনের মজা যদি আবার করা হয় তাহলে মেরে মুখ ভেঙ্গে দেবে’। আসলে পুরো ঘটনাটাই ঘটেছে মজার ছলে। সমস্ত ভিডিওটা দেখলে সেটাই স্পষ্ট হবে।

 

View this post on Instagram

 

A post shared by moumita❤️ (@moumitann)

Back to top button