বাংলা সিরিয়ালStory

এক বছর হতে না হতেই বাচ্চা ,ধুলিস্যাৎ কেরিয়ার! ‘সবাই যখন বিদেশ ঘুরতে যাচ্ছে আমি তখন বাচ্চা মানুষ করছি’, দিদি নাম্বার ওয়ানের মঞ্চে এসে ক্ষোভ উগড়ে দিলেন একসময়ের নামি অভিনেত্রী সানন্দা বসাক

বিয়ের পর ছেলে এবং মেয়ে দুজনের জীবনের নানা পরিবর্তন আসে। তবে মেয়েদের ক্ষেত্রে পরিবর্তনটা একটু বেশিই আসে। শুরুটা হয় নিজের বাড়ি ছেড়ে যাব স্বামীর বাড়িতে থাকা দিয়ে। তারপর আসে পদবী পরিবর্তন। আস্তে আস্তে করে নিজের চেনা গণ্ডি ছেড়ে একেবারে অন্য জগতে এসে বাস করতে হয়। শখ আহ্লাদ বলতে অনেকেরই কিছু থাকেনা। হাজার স্বপ্ন অনেক সময় ধুলিস্যাৎ হয়ে যায়। ঠিক যেমনটা হয়েছে টলিউড অভিনেত্রী সানন্দা বসাকের(Sananda Basak) সঙ্গে।

একটা সময় বাংলা টেলিভিশন(Televison Actress) জগতে চুটিয়ে কাজ করেছেন সানন্দা। জয়ী, গোয়েন্দা গিন্নি, প্রথমা কাদম্বিনীর মতো একাধিক ধারাবাহিকে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গিয়েছে তাকে। কিন্তু বর্তমানে আর সেভাবে পর্দায় দেখা যায় না তাকে।

আসলে হঠাৎ করেই বিয়ে হয়ে যায় তার। মেয়ের জন্মের পর করোনা পরিস্থিতিতে অভিনয় ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেন তিনি। কিন্তু সেই সিদ্ধান্ত মন থেকে এখনো মেনে নিতে পারেননি তিনি। সম্প্রতি দিদি নাম্বার ওয়ানের মঞ্চে এসে নিজের সেই ধূলিসাৎ হওয়া স্বপ্নের কথা বলেছেন তিনি। রচনা বন্দ্যোপাধ্যায়ের(Rachana Banerjee)শোতে এসে বিয়ে নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী।

আসলে বিয়ের পর প্রত্যেকেরই একটা স্বপ্ন থাকে। কিন্তু সেই স্বপ্ন অনেক ক্ষেত্রেই পূরণ হয়নি সানন্দার জীবনে। বিয়ের কয়েক মাস যেতে না যেতেই পাল্টে যায় সবকিছু। অভিনেত্রীর কথা অনুযায়ী,’ কত কত স্বপ্ন ছিল। কিন্তু বিয়ের এক মাস হতে না হতেই আমি জানতে পারি অন্তঃসত্তা হয়ে পড়েছি। আমার বন্ধুরা যেখানে বিয়ের এক বছর বিদেশে ঘুরতে যাচ্ছিল আমি সেখানে নিজের বাচ্চা বড় করছি। খুব রাগ হত। সিরিয়াল করতে গিয়েই আমার স্বামীর সঙ্গে আলাপ হয়েছিল। মাঝেমধ্যে ওকে রাগ দেখাই’।

আসলে বিয়ে হওয়ার পরেই সবকিছু খুব তাড়াতাড়ি হয়ে গিয়েছিল সানন্দার জীবনে। তাই নিজের শখ সেভাবে পূরণ করতে পারেনি অভিনেত্রী। নিজের মনের মধ্যে জমে থাকা সেই রাগ মজার ছলে দিদি নাম্বার ওয়ানে (Didi no 1)এসে ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। তবে এখন মেয়ে অনেকটাই বড়। মা-মেয়ে এখন খুবই বন্ধু। তবে অভিনয় ছাড়লেও এখন মন দিয়ে সংসারের পাশাপাশি শাড়ি গয়নার ব্যবসা করছেন তিনি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh