টলিউড

৭ কোটি টাকা এলো প্রযোজকের ঘরে! তৃতীয় সপ্তাহেও দুরন্ত গতিতে ডানা ঝাপটে উড়ছে প্রজাপতি, দেব-মিঠুন জুটি ফাটাফাটি

‘বিয়ে না করলে আইসোলেশন …করলে ভেন্টিলেশন’। এই সংলাপ দিয়েই শুরু হয়েছিল প্রজাপতির (Projapoti)জয়যাত্রা থুরি ট্রেলার। তবে অভিজিৎ সেন পরিচালিত ছবির ট্রেলার যতটা মানুষের মন কেড়েছিল। তার থেকেও বেশি মন জিতে নিয়েছে গোটা সিনেমা। ফ্লপ -হিট বিতর্ক সব ছাড়িয়ে এখন ইতিহাস গড়ার পথে প্রজাপতি। তিন সপ্তাহ পরেও অব্যাহত বিজয় রথ।

এখনো প্রজাপতি দুরন্ত গতিতে ডানা ঝাপটে যাচ্ছে। টানা তিন সপ্তাহ দুর্দান্ত ব্যবসা করেছে এই ছবি। সিনেমার কেন্দ্রীয় চরিত্রে দেখা গিয়েছে দেব(Dev) এবং মিঠুন চক্রবর্তী(Mithun Chakraborty)কে। দেব(Dev) একজন ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির মালিক নাম ‘জয়’। আর মিঠুনকে দেখা গিয়েছে জয়ের বাবা গৌরের ভূমিকায়। দুজনের কেমিস্ট্রি যেকোনো হিরো হিরোইনের থেকে কম কিছু নয়। মূলত বাবা-ছেলে মিলে কাঁপিয়ে দিয়েছে এই ছবি।

বলা বাহুল্য অনেকদিন পর কোন বাংলা ছবি বক্স অফিসে (Box Office)এতটা ভালো ব্যবসা করেছে। এখন প্রশ্ন উঠছে তিন সপ্তাহ মিলিয়ে মোট কত কোটি টাকা তাই করতে পেরেছে এই ছবি? প্রথমেই জানা গেল অজন্তা সিনেমা হলের মালিকের থেকে। সিনেমা হলের মালিক শতদীপ সাহা জানিয়েছেন এখনো পর্যন্ত এই ছবির মোট বক্স অফিস কালেকশন ৭.০১ কোটি টাকা। গত বছর ডিসেম্বরের ২৩ তারিখ মুক্তি পেয়েছে এই ছবি। প্রথম সপ্তাহে এই ছবি ব্যবসা করেছে ২.১৭ কোটি টাকা। দ্বিতীয় সপ্তাহে আয় করেছে ২ কোটি ৮৫ লক্ষ টাকা। এবং তৃতীয় সপ্তাহে এখনো পর্যন্ত ৯৯ লক্ষ টাকা ব্যবসা করেছে। প্রথম সপ্তাহের থেকে দ্বিতীয় সপ্তাহে সবথেকে বেশি ভালো ব্যবসা করেছে এই ছবি। তুলনামূলক তৃতীয় সপ্তাহে কিছুটা কম।

আবার মুভি ট্রেড এনালিসিস্টরা মনে করছেন তৃতীয় সপ্তাহে সামান্য কমলেও তিন সপ্তাহ ধরে দু কোটি করে আয় করা মুখের কথা নয়। অন্যদিকে নবীনা সিনেমা হলের মালিক নবীন চৌখানি দর্শকদের এতটাই ভালো লেগেছে যে এই ছবির সময় সংখ্যা বেড়েছে।

সকলেই প্রশংসা করেছেন ছবিটির। শুধু তাই নয় তিনি আশা করছেন এই ছবি আরো আগামী দিনে ব্যবসা করবে। জানালেন বাংলা ছবি এত ভালো আয় করলে অবশ্যই সবার ভালো লাগে। কলকাতা সহ বাংলা বরাবর প্রশংসা পায়। তিনি আরো বলেন,’ আমাদের এখানে বেশিরভাগ ক্ষেত্রেই বক্স অফিসে আলোড়ন সৃষ্টি করে বাংলা ছবি। হিন্দি বা অন্য ছবির তুলনায় বাংলা ছবির মার্ক অনেক বেশি। চাঁদের পাহাড় থেকে শুরু করে প্রচুর সিনেমা রেকর্ড গড়েছে। প্রজাপতিও সেই পথের পথিক’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh