টলিউড

আমার আবার বাংলাটা ঠিক আসে না! ইংরেজিতে ভারতীয় হকি দলকে শুভেচ্ছা জানাতে গিয়ে ছড়িয়ে ফেললেন সুপারস্টার শুভশ্রী, উচ্চারণ করতে গিয়ে জিভ জড়িয়ে একাকার, হাসির রোল নেটপাড়ায়

তারকা মানেই একদম সবকিছু যা চকচকে। এমন কিছু করতে হবে যেটা সাধারণ থেকে একেবারে আলাদা। ফটফট করে ইংলিশে কথা বলতে হবে, যুগের সঙ্গে তাল মিলিয়ে স্টাইলিস্ট হতে হবে। এমনটাই মনে করেন অনেকে। আবার অনেকে রয়েছেন যারা একেবারে সাদামাটা মাটির কাছাকাছি থাকলেই পছন্দ করেন।

সবটাই নির্ভর করে কে কোন ধরনের জীবনযাত্রা বেছে নেবেন তার ওপর। কিন্তু ইংলিশে কথা বললেই তো হলো না। হাজার হোক পাবলিক ফিগার। সামান্য ভুলচুখ হলেই নজরে পড়বে নেটিজেনদের। ঠিক তেমনি অবস্থা হলো অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের(Subhashree Ganguly)।

ইংরেজিতে ভুল উচ্চারণ করে ফেলেছেন তিনি। যেচে পরে ইংরেজি বলাই বা কেন? যা নিয়ে ইতিমধ্যে হাসির রোল উঠেছে নেট দুনিয়াতে। কিন্তু এটা কি বলেছেন অভিনেত্রী?

আজ থেকে শুরু হতে চলেছে হকি ওয়ার্ল্ড কাপ(Hockey World Cup)। যার আয়োজক আবার ভারত বর্ষ। স্বাভাবিকভাবে উত্তেজনা তুঙ্গে সকলের মধ্যে। আর এই উত্তেজনার মধ্যেই নিজেকে হাসির খোরাক করে তুললেন শুভশ্রী। ভারতীয় দলকে হকি বিশ্বকাপের জন্য শুভেচ্ছা জানাতে গিয়েই গন্ডগোল করে ফেললেন তিনি।

প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন তিনি নিজের ইনস্টাগ্রাম(Instagram) থেকে। যেখানে তিনি ‘ওয়ার্ল্ড কাপ’ কে ‘ওয়ার্ল্ডস কাপ’ বলে ফেলেছেন। আর এই উচ্চারণ বেশ পরিষ্কারভাবেই শোনা গেছে। তারপর থেকেই নেটিজেনরা নীতি শিক্ষার পাট পড়াতে শুরু করেছেন অভিনেত্রীকে। কেউ কেউ বললেন, ইংরেজি বলার দরকার টা কি? যদি ভুলভাল বলতে হয়। আবার অপর একজন বলেন,’ ওয়ার্ল্ডস কাপটা আবার কি? হে ভগবান ইংরেজি বলতে না পারলে কেন বলেন?’ আবার কেউ কেউ উপদেশ দিয়ে বলেছেন, বাংলায় বলুন লজ্জা পাওয়ার দরকার নেই।

মোটকথা তার ইংরেজি উচ্চারণের কারণে এখন হাসির খোরাক তিনি। আবার কেউ কেউ তার ঠোঁটের সার্জারি নিয়ে। কেউ প্রশ্ন করেছেন এটা কি ধরনের সার্জারি? আবার কেউ বলেছেন আপনাদের সাজার কোন শ্রী নেই। তবে এর আগেও ইংরেজি বলা নিয়ে সোশ্যাল মিডিয়াতে ট্রোল হতে হয়েছিল শুভশ্রীকে। কিন্তু সেসব কোনদিনই পাত্তা দেননি তিনি।

আপাতত তিনি তার আগামী ছবির রিলিজের অপেক্ষায় রয়েছেন। মুক্তির অপেক্ষায় ইন্দুবালা ভারতের হোটেল থেকে ডক্টর বকশি। আবার রাজের প্রথম ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’তে প্রযোজকের ভূমিকাতেও দেখা যাবে তাকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh