বাংলা সিরিয়াল

গৌরীকে বিষ খাইয়ে মেরে ফেলার পরিকল্পনা করছে শৈল মা! কিন্তু সেই খাবার কী আদেও খাবে গৌরী? নাকি সেই খাবার খাবে চিকু? সব মিলিয়ে একেবারে ধামাকাদার টুইস্ট আসতে চলেছে ধারাবাহিকে

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে একটি হলো ‘গৌরী এলো’। ধারাবাহিক শুরু হওয়ার পর তাঁর জনপ্রিয়তা এতটাই বেড়েছিল যে বঙ্গ সেরা হয়েছিল। মূলত আধ্যাত্মিক চেতনাকে কেন্দ্র করেই গড়ে উঠেছে এই ধারাবাহিক। এখানে মুখ্য চরিত্রে দেখতে পাওয়া যাচ্ছে বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায় এবং মোহনা মাইতিকে। ধারাবাহিকের একদম শুরু থেকেই দেখানো হচ্ছে নায়ক নায়িকা দুজনেই হরগৌরীর আশীর্বাদ ধন্য।

তবে ঈশান এবং গৌরী দুজনেই দর্শকের বেশ পছন্দের। ধারাবাহিক শুরু হওয়ার অল্প কয়েকদিনের মধ্যেই তাদের জুটিকে আপন করে নিয়েছে দর্শক। ধারাবাহিকের মূলত খলনায়িকা হলেন ঈশানের পিসি শৈল মা। যে অনেকদিন ধরেই চক্রান্ত করে গৌরীকে মারার চেষ্টা করছে।

সম্প্রতি একটি পর্বে দেখানো হয়েছে শৈল মায়ের সমস্ত ভন্ডামি ধরা পড়েছে। তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারপরেও সে জেল থেকে বেরিয়ে এসে ঈশান এবং গৌরীর একের পর এক ক্ষতি করছে। কিছুদিন আগেই গৌরীরা গিয়েছিল পিকনিক করতে। সেখানে তার মাথায় মেরে তাকে জলে ডুবিয়ে মেরে ফেলার চেষ্টা করেছিল এই শৈলমা। কিন্তু তখন ঘোমটা কালীর আশীর্বাদে ঈশানে উপস্থিত হওয়ার গৌরীকে বাঁচিয়ে নেয়।

কিন্তু এখন তো শৈলমা একেবারে তাদের বাড়িতে ঢুকে গৌরীকে মারার চেষ্টা করছে। গতকালের পর্বেই দেখানো হয়েছে শৈল মা রাধুনীর ছদ্মবেশে তাদের বাড়িতে এসেছে। আর গৌরী তাকে রান্নাঘরে নিয়ে গিয়েছে। আসন্ন পর্বে দেখানো হবে শৈল মা খাবারে বিষ মিশাচ্ছে।

আর খাবারে বিষ মেশাতে মেশাতে সে বলছে, ‘যা বিষ আছে গৌরী তোমাকে মেরে ফেলার জন্য যথেষ্ট’। উল্টোদিকে চিকু সেই খাবার খাওয়ার জন্য গৌরীর কাছে বায়না করছে। গৌরীও বলছে বৌদি তাড়াতাড়ি করো। এবার পরবর্তীকালে এই খাবার আসলে কে খাবে, কী হবে তা দেখার জন্য চোখ রাখুন ধারাবাহিকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh