ভাইরাল

‘শ্রাবন্তী আবার কবে মা হলেন?’এক রত্তি শিশু পুত্রকে কোলে নিয়ে ছবি পোস্ট করতেই ধেয়ে এলো হাজার‌ও প্রশ্ন!

টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন হলেন শ্রাবন্তী চ্যাটার্জী। শ্রাবন্তী চ্যাটার্জী সব সময় খবরের হেডলাইন হয়ে থাকেন।‌‌ অল্প বয়সী তিনি তার কর্মজীবনে ভীষণ রকম সফলতা অর্জন করেছেন কিন্তু তা সত্ত্বেও দেখা যায় তার কর্মজীবন নিয়ে যতটা না বেশি আলোচনা হয়, তার থেকে অনেক বেশি আলোচনা হয় তার ব্যক্তিগত জীবন নিয়ে।

শ্রাবন্তীর তৃতীয় বিয়ে ভাঙ্গা ও নতুন প্রেমিক অভিরূপের সাথে শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন, শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন সব নিয়ে‌ই উত্তাল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়া। প্রচুর কটাক্ষ সহ্য করতে হয় শ্রাবন্তীকে। তবে সম্প্রতি শ্রাবন্তী তার সোশ্যাল মিডিয়ায় নিজস্ব কিছু ছবি ছেড়েছেন। ছবিগুলিতে গ্ল্যামারাস অবতরে দেখা যাচ্ছে শ্রাবন্তী কে।

একটি ছবিতে দেখা যাচ্ছে কালো রঙের একটি গাউন পরে আছেন শ্রাবন্তী। সেই ছবিতে দেখা যাচ্ছে তার গাউনের এক কাঁধ খোলা। গাউনের সাথে মানানসই মেকআপ করেছেন অভিনেত্রী, হেয়ার স্টাইল‌ও তার সেইরকম। সবমিলিয়ে দুর্দান্ত লাগছে তাকে সেই ছবিতে। ছবির মধ্যে একটা যৌন আবেদনময়ী ব্যাপার আছে আর শ্রাবন্তীর চোখের ইশারা দেখে মাথা ঘুরে যাবে না এমন ছেলে তো খুঁজে পাওয়া দুষ্কর।

তবে এই দিন শ্রাবন্তীর কিছু সিঙ্গেল ছবি যেমন ছিলো তেমনি একইভাবে শ্রাবন্তী আরও একটি ছবি পোস্ট করেছিলেন যেখানে দেখা যাচ্ছিলো যে শ্রাবন্তীর কোলে একটি একরত্তি মিষ্টি বাচ্চা আছে। এক রত্তিকে কোলে নিয়ে শ্রাবন্তী ছবি পোস্ট করে কটাক্ষ করেন যে, ‘এই বাচ্চাটা কার?’, কেউ আবার লিখেছেন,‘শ্রাবন্তী কবে মা হল খবর পেলাম না তো’- তবে এরকম অজস্র নেতিবাচক কমেন্টের পাশাপাশি প্রচুর মানুষ নায়িকার প্রশংসাও করেছেন এবং ভালো ভালো কমেন্ট করেছেন।

প্রসঙ্গত উল্লেখ্য ওই খুদে শিশুটির নাম হল শিরীষ। শ্রাবন্তীর দিদি স্মিতা ঘোষের একমাত্র পুত্র সে। তার এক বছরের জন্মদিনের পার্টিতেই শ্রাবন্তী ছবিটি তুলেছেন।

Back to top button