ভাইরাল

সুইমিং পুলে ঝাঁপ দিয়ে নবনীতাকে জড়িয়ে ধরে রোমান্স শুরু করলেন জিতু! ‘আরে এখানে না, ঘরের মধ্যে যাও, সবাই দেখে ফেলব তো’-ভিডিও দেখে কৌতুকময় কমেন্ট লিখলেন এক ভক্ত!

‘দীপ জ্বেলে যা‌ই’ ধারাবাহিকের দিয়া বা ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকের তারা মা চরিত্র করে বিশেষ খ্যাতি লাভ করেছিলেন টেলি অভিনেত্রী নবনীতা দাস। এছাড়া তার আরও একটি পরিচিতি আছে তিনি ছোট পর্দা ও বড় পর্দার জনপ্রিয় অভিনেতা জিতু কমলের স্ত্রী। কিছুদিন আগেই জিতু কমলের বাংলা ছবি ‘অপরাজিত’বড় পর্দায় একটা বড়সড়ো হিট দিয়েছে। তাই টলিউডের এই তারকা দম্পতিকে সকলেই এক নামে চেনেন।

সম্প্রতি জিতু কমল ও নবনীতা দাসের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যা দেখে তার ভক্তরা রীতিমত উচ্ছ্বসিত হয়ে উঠেছেন। সেই ভিডিওতে দেখা যাচ্ছে নীল-জলের মধ্যে রীতিমতো রোমান্স করছেন এই তারকা দাম্পতি।

জিতু ও নবনীতা যে ছবি ও ভিডিও পোস্ট করেছেন সেখানে দেখা যাচ্ছে নবনীতা তার স্বামী জিতুকে সুইমিংপুলের জলের মধ্যে দাঁড়িয়ে জড়িয়ে ধরে রয়েছেন জিতু ভীষণ হ্যান্ডসাম লুক নিয়ে দাঁড়িয়ে আছেন। দুজনের পোজ দেখে রীতিমতো মুগ্ধ হতে হয়, তারও মধ্যে নজর কাড়ছে নবনীতার হাতের শাঁখা, পলা, সিঁথিতে সিঁদুর।

 

View this post on Instagram

 

A post shared by jeetu🇮🇳(J.K) (@jeetu_kamal)

ভিডিওতে দেখা যাচ্ছে, সুইমিংপুলে ঝাঁপ দিলেন জিতু তারপর নবনীতা কে জড়িয়ে ধরলেন অভিনেতা,জলের মধ্যেই শুরু হয়ে গেলো রোমান্স। এই রোমান্টিক পোজ দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন নেটিজেনরাও। সকলেই খুব সুন্দর সুন্দর কমেন্ট করেছেন এই ছবি ও ভিডিওতে। জিতু নবনীতার রোমান্টিক পোজ দেখে অনেকে যেমন মজা করে কৌতুকের সঙ্গে লিখেছেন, ‘আরে এখানে না, ঘরের মধ্যে যাও, এখানে আমরা ফ্যানরা আছি তো!’,কেউ আবার নবনীতার শাঁখা, পলা ও সিঁদুর পরা নিয়ে লিখেছেন, নবনীতাকে দেখে সত্যিই খুব ভালো লাগছে যে সে আধুনিকা হতে গিয়ে সংস্কৃতিকে ভুলে যায় নি।

 

View this post on Instagram

 

A post shared by Nabanita❤ (@nabanita.das)

Back to top button