টলিউড

‘শরীরটা একটু কমাও’! সোশ্যাল মিডিয়ায় নিজের শরীরচর্চা করার ভিডিও পোস্ট করে তুমুল সমালোচনার শিকার সুপারস্টার শ্রাবন্তী চট্টোপাধ্যায়

টলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী বললেই উঠে আসে শ্রাবন্তী চট্টোপাধ্যায় এর নাম। নিজের ব্যক্তিগত জীবনের নানান সিদ্ধান্তের কারণে মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে ওঠেন অভিনেত্রী। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় তার নিন্দুকের সংখ্যাও কিন্তু নেহাত কম নয়। তবে অভিনেত্রী এর আগে একাধিক বার জানিয়ে দিয়েছেন তিনি নিজের জীবন নিজের সিদ্ধান্তে চলতে পছন্দ করেন।

যে কারণে সোশ্যাল মিডিয়ার সমালোচনাকে তিনি বিশেষ গুরুত্ব দেন না। এবার সোশ্যাল মিডিয়ায় নিজের শরীর চর্চা করার ভিডিও পোস্ট করে আরো একবার নতুন করে কটাক্ষের শিকার হতে হলো টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। প্রসঙ্গত সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের শরীর চর্চা করার ভিডিও পোস্ট করতে শুরু করেছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অনুগামীরা এই ভিডিওর মাধ্যমে দারুন অনুপ্রাণিত হচ্ছেন এমনটাই জানিয়েছেন কমেন্টের মাধ্যমে।

তবে সেখানেই কিন্তু অভিনেত্রীকে ভারি চেহারার জন্য বেশ কথা শুনতে হয়েছে নেট দুনিয়ার বাসিন্দাদের অনেকের কাছ থেকে। তারা জানিয়েছেন অভিনেত্রীর উচিত নায়িকা সুলভ চেহারা বজায় রাখা এবং নিজের ওজন কমানো। তবে এ ব্যাপারে অভিনেত্রী পাশে পেয়েছেন তার অনুগামীদের।

যারা জানিয়েছেন তাদের প্রিয় অভিনেত্রীকে এমনিতেই তাদের ভালো লাগে এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায় এখনো নতুন নায়িকাদের রীতিমতো পাল্লা দিতে সক্ষম হবেন এমনটাই ধারণা তার অনুগামীদের।

Back to top button