টলিউড

‘এতো বড়ো সেলিব্রিটি হয়েও নেই কোনো অহঙ্কার’!প্যারিসে গিয়ে সাধারণ মানুষের মতোই ট্রেনে চড়লেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলী! তাদের সারল্যে মুগ্ধ নেটদুনিয়া

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি বললেই উঠে আসে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং টলিউড পরিচালক রাজ চক্রবর্তীর নাম। দুজনকে একসঙ্গে দেখতে দারুণ পছন্দ করেন অনুগামীরা। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুন জনপ্রিয়তা রয়েছে রাজ এবং শুভশ্রীর। এবার সেখানেই নিজেদের সুইজারল্যান্ড বেড়াতে যাওয়ার নানান ফটো এবং ভিডিও তুলে ধরতে দেখা গেল টলিউডের এই জনপ্রিয় দম্পতিকে।

প্রসঙ্গত সম্প্রতি ছেলে ইউভানের জন্মদিন পালন করতে সুইজারল্যান্ড উড়ে যেতে দেখা গিয়েছে রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলীকে। সেখান থেকে একের পর এক ফটো এবং ভিডিও ভাগ করে নিয়েছেন তারা অনুগামীদের সঙ্গে। তবে এবার প্যারিসে গিয়ে সাধারণ মানুষের মতোই ট্রেন স্টেশনে দাঁড়িয়ে থাকতে দেখা গেল টলিউডের এই দুই সেলিব্রেটিকে। পাশাপাশি ট্রেনে চেপে প্যারিস ভ্রমণ করেছেন তারা এমনটাই জানা গিয়েছে রাজ চক্রবর্তীর সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে।

বলাই বাহুল্য তাদেরকে রেল স্টেশনে দাঁড়িয়ে থাকতে দেখে দারুণ অবাক হয়েছেন অনুগামীরা। পাশাপাশি কমেন্টের মাধ্যমে তারা জানিয়েছেন রাজ এবং শুভশ্রীর কাছ থেকে এই সারল্য তারা মোটেও আশা করেননি। তবে সাধারণ মানুষের মত তাদেরকে ট্রেনে চাপতে দেখে দারুণ খুশি হয়েছেন অনুগামীরা। পাশাপাশি ইউভানের উদ্দেশ্যেও জন্মদিনের শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন তারা।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Back to top button