ভাইরাল

মেয়ের সানা গাঙ্গুলীর সঙ্গে জমিয়ে নাচ করছেন সৌরভ গাঙ্গুলী, সোশ্যাল মিডিয়া ভাইরাল হল সেই বিশেষ মুহূর্ত

আমাদের বাংলার গর্ব বাংলার মহারাজ বলতে আমরা যাকে চিনি সেই সৌরভ গাঙ্গুলীকে বরাবরই আমরা শান্ত, চুপচাপ, ধীরস্থির স্বভাবের দেখে এসেছি। তবে দাদাগিরির মঞ্চে মাঝেমধ্যে তার অন্যরকম আমরা দেখেছি। কাছের মানুষদের সঙ্গে তিনি যে কতটা প্রাণখোলা, প্রাণোচ্ছল সেটাও আমরা সকলেই জানি। যেমন মেয়ে সানার সঙ্গে তিনি একেবারেই বন্ধুর মতো মেশেন। বাবা মেয়ের বিভিন্ন মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই ভাইরাল হয়ে পড়ে। এবারে সেরকমই সৌরভ গাঙ্গুলী এবং তার মেয়ে সানার নাচের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

গত ৮ই জুলাই ছিল বাংলার গর্বের শুভ জন্মদিন। এ বছর ৫০ বছরে পা রাখলেন সৌরভ গাঙ্গুলী। দাদার কাছে বাকি দিনগুলির চেয়ে এই দিনটি অন্যরকম ভাবেই কেটেছে। আত্মীয়-স্বজন স্ত্রী মেয়ে বন্ধু-বান্ধবদের সঙ্গে হৈহৈ করে নিজের বিশেষ দিনটি কাটিয়েছেন মহারাজ।

আর নিজের জন্মদিনের দিন মাঝরাতে বারোটার সময় কেটে কেটে সেলিব্রেট করতে দেখা গিয়েছিল সৌরভ গাঙ্গুলী কে। সেই সঙ্গে মেয়ে সানা গাঙ্গুলীর সঙ্গে জমিয়ে নাচ করতেও দেখা গিয়েছে মহারাজকে। দাদা এবং সানা দুজনের পরনে ছিল প্যান্ট এবং টি শার্ট। পাশে সোফায় বসেছিলেন ডোনা। ভিডিওর ব্যাকগ্রাউন্ডে আবার একজনকে ভায়োলিন বাজাতে শোনা গিয়েছে।

নিজের ৫০ বছরের জন্মদিনটা লন্ডনের বাড়িতেই কাটিয়েছিলেন সৌরভ গাঙ্গুলী। সন্ধ্যায় লর্ডসে নিজের বন্ধুবান্ধবদের নিয়ে পার্টি করতেও দেখা গিয়েছিল দাদাকে। সেখানে অনেক পরিচিত ব্যক্তিত্ব উপস্থিত ছিলেন, যারা ক্রিকেট জগতের সঙ্গে যুক্ত। সব মিলিয়ে ওই দিনটা সৌরভ গাঙ্গুলীর কাছে ছিল বিশেষ গুরুত্বপূর্ণ।

Back to top button