বাংলা সিরিয়াল

বাড়িতে আগুন! আবার কি বিপদে গৌরী? প্রকাশ্যে এলো ‘গৌরী এলো’ ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও, প্রোমো ভিডিও দেখে আবারও কটাক্ষের শিকার হলো এই ধারাবাহিক

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম একটি হলো ‘গৌরী এলো’। মাসখানেক আগে জি বাংলার পর্দায় শুরু হয়েছে এই ধারাবাহিক। মা কালীকে কেন্দ্র করে এই ধারাবাহিক শুরু হয়েছে। ধারাবাহিকে মুখ্য চরিত্র হলো গৌরী এবং ইশান। দুজনকেই ধারাবাহিকে মহাদেব এবং মা কালীর অংশ হিসেবে দেখানো হয়।

এবারে ফের আরো একবার নেটিজেনদের ট্রোলের মুখে পড়ল জি বাংলার এই ধারাবাহিক। সম্প্রতি কিছুদিন আগে এই ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও সামনে এসেছে। সেই ভিডিও দেখেই হাসাহাসি শুরু হয়ে গিয়েছে। দর্শকমহলে বিগত কয়েক মাস ধরে এই ধারাবাহিক নিজেদের প্রাইম টাইম বজায় রেখেছে। কখন টিআরপি তালিকায় উপরে উঠে আসে আবার কখনো নিজেদের কুসংস্কার যুক্ত গল্প দেখিয়ে টিআরপি তালিকার একেবারে নিচে নেমে যায়।

কিন্তু এখনো পর্যন্ত নিজেদের প্রাইম টাইম হারায়নি তারা। এমনকি কিছুদিন আগেই ধারাবাহিকে দক্ষিণী সিনেমার দৃশ্য নকল করার জন্য এ ধারাবাহিক নিয়ে কটাক্ষ করা হয়েছিল। কিছুদিন আগে ধারাবাহিকে দেখানো হয়েছিল ঈশান পুকুরের মধ্যে থেকে শিবলিঙ্গ মাথায় করে তুলে আনছে। আর এই দৃশ্য আমরা দক্ষিণী ছবি বাহুবলীতেও দেখতে পেয়েছি। আর সেই নিয়ে দর্শকমহলে শুরু হয়েছিল হাসাহাসি।

সম্প্রতি ধারাবাহিকে নতুন প্রোমো ভিডিওতে দেখা গিয়েছে গৌরী এবং ঈশানের মধ্যে সমস্ত মান অভিমান মিটে গিয়েছে এবং ঈশান নিজের স্ত্রীকে খুশি করার জন্য নতুন শাড়ি কিনে আনতে গেছে। শাড়ি কিনে বাড়ি ফেরার পথে সে দূর থেকে দেখতে পায় বাড়িতে আগুন লেগে গিয়েছে।

সেই বাড়িতেই তো ছিল গৌরী। তবে গৌরীর কি হলো? সেই নিয়ে আগামী পর্বে রহস্য তৈরি হয়েছে ধারাবাহিকে। গৌরী কি আদৌ বেঁচে থাকবে? নাকি অন্য মোড় নেবে গল্প। সেই নিয়ে উঠেছে প্রশ্ন। তবে এই প্রমো ভিডিও দেখেও একাংশ নেটিজেন হাসাহাসি ট্রোল শুরু করেছে।

Back to top button