বাংলা সিরিয়াল

প্রাণসঙ্কট খড়ি-ঋদ্ধির! সামনে এলো এলো ‘গাঁটছড়া’ ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও, খড়ি ও ঋদ্ধির জীবনে ঝড়ের পূর্বাভাষ

বর্তমানে আবারও জমে উঠেছে স্টার জলসা অন্যতম জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া। শুরুর সময় থেকেই দর্শকদের মন জয় করে নিয়েছিল ঋদ্ধি এবং খড়ির জুটি। এই ধারাবাহিক একাধিক বার টিআরপি তালিকায় প্রথম স্থান দখল করেছে। তবে মাঝে ধারাবাহিকের কিছুটা ছন্দপতন ঘটেছিল। যার ফলে টিআরপি তালিকা ফলাফল খুব একটা ভালো হচ্ছিল না। তবে সবসময় চেষ্টা চালিয়ে যাচ্ছেন এই ধারাবাহিক। টিআরপি তালিকাতে নিজেদের প্রথম স্থান ফিরে পাওয়ার জন্য নানানরকম চমক আনছে। বেশকিছুদিন ধরেই ধারাবাহিকে নিত্য নতুন টুইস্ট আনা হচ্ছে।

বর্তমানে সব ধারাবাহিকই টিআরপি রেটিং এর উপর ভীষণভাবে নির্ভরশীল। যেই ধারাবাহিকের টিআরপি রেটিং যত ভালো সেই ধারাবাহিক চলবেও তত ভালো। যদি ধারাবাহিকের টিআরপি রেটিং একটু এদিক থেকে ওদিক হয় তাহলেই ধারাবাহিকের সময় পরিবর্তন, ধারাবাহিক মাঝপথে বন্ধ করে দেওয়া ইত্যাদি সমস্যা দেখা দেয়। তাই প্রতিটি ধারাবাহিক চেষ্টা করতে থাকে প্রতিদিনই নিত্য নতুন কোন টুইস্ট দিয়ে দর্শকদের আকর্ষণ বজায় রাখতে।

তেমনি টিআরপি তালিকায় আবারো নিজেদের পুরোনো স্থানে ফিরে পেতে গাঁটছড়া ধারাবাহিক নিয়ে আসলো নতুন চমক। যেমন বর্তমানে আমরা ধারাবাহিকে দেখতে পাচ্ছি ঋদ্ধি এবং খড়ির নতুন করে বিয়ে দেওয়া হচ্ছে। বর্তমানে পরিস্থিতি সবটাই ঠিকঠাক সমস্ত বাধা-বিপত্তি পেরিয়ে অবশেষে ঋদ্ধি এবং খড়ি এক হয়েছে। কিন্তু সেখানেও যে হাজার বাঁধা আবারো নতুন করে বিপদের মুখে পড়তে চলেছে ঋদ্ধি এবং খড়ি।

ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিওতে দেখা যাচ্ছে ঋদ্ধি এবং খড়ি তাদের পারিবারিক একটি অষ্টধাতুর মূর্তি খুঁজতে গিয়েছে জঙ্গলে এবং সেখানে কয়েক দল দুষ্কৃতি তাদের উপর হামলা করে। ঋদ্ধি এবং খড়িকে আঘাত করে তাদের মাটিতে লুটিয়ে দিতে দেখা যায়। আর এই দৃশ্য দেখে চিন্তায় পড়ে গিয়েছেন দর্শকেরা। তবে কি সিংহ রায় পরিবারের অষ্টধাতু মূর্তি উদ্ধার করতে পারবে না ঋদ্ধি খড়ি? এবারে দেখার অপেক্ষায় এই টুইস্টের মাধ্যমে কি ধারাবাহিক TRP তালিকায় আবার নিজেদের প্রথম স্থান ফিরে পায় কি না।

Back to top button

Ad Blocker Detected!

Refresh