টলিউড

সরু ফিতের ব্লাউজের সঙ্গে দুধ সাদা শাড়ি, স্নিগ্ধ সাজে আবারও নেটিজেনদের কুপোকাত করলেন অভিনেত্রী ইশা সাহা, সাদা ডিজাইনার শাড়িতে মোহময়ী অভিনেত্রী

অভিনেত্রী ইশা সাহা, বর্তমান টলিউড ইন্ডাস্ট্রির একজন অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী। তার অভিনয় এবং রূপে মুগ্ধ গোটা বাংলার মানুষ। বলা যায় তিনি এখন বাংলার সকল পুরুষের ক্রাশ। শুধুমাত্র রূপ নয় গুণ দিয়েও মানুষের মনে বিশেষ জায়গা তৈরি করে নিতে সক্ষম হয়েছে ইশা। অভিনেত্রীর খুব একটা হেটার্স নেই বললেই চলে। অভিনেত্রীর মিষ্টি স্বভাব মুখের মিষ্টি হাসির জন্য সকলেই তার ভক্ত।

সোশ্যাল মিডিয়ায় দারুন এক্টিভ থাকেন ইশা। হামেশাই তাকে বিভিন্ন ছবি ভিডিও শেয়ার করতে দেখা যায়। নিজের instagram একাউন্টে প্রায়শই ফটোশুটের বিভিন্ন ছবি ভিডিও শেয়ার করে থাকেন তিনি। আর সেগুলি মুহূর্তেই ভাইরাল হয়ে পড়ে। ইশার নামে রয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে অসংখ্য ফ্যান পেজ।

সম্প্রতি ইশা নিজের instagram একাউন্ট থেকে একটি ছবি পোস্ট করেছেন। যা দেখে মুগ্ধ হয়ে গেছে গোটা নেটপাড়া। ছবিতে ইশাকে সাদা রংয়ের খুব সুন্দর একটি ডিজাইনার শাড়ি পরে দেখা গিয়েছে। তার সঙ্গে মানানসই সরু ফিতে ব্লাউজ এবং মাথায় সুন্দর করে বাঁধা খোপা তাতে রয়েছে দুটি সাদা গোলাপ এবং কানে হাতে গলায় রয়েছে মুক্তার গয়না।

এই স্নিগ্ধ সাজে ইশাকে আরো মোহময়ী করে তুলেছিল। এমনি অভিনেত্রীর মিষ্টি হাসি দেখে কুপোকাত হয়ে যান ভক্তরা তার মধ্যে এত সুন্দর সাজে অভিনেত্রীকে যেন আরও দ্বিগুণ সুন্দর করে তুলেছে। একটি অনুষ্ঠান বাড়িতে এত সুন্দর সেজে হাজির হয়েছিল ইশা।

আইন নিয়ে পড়াশোনা করা সত্ত্বেও অভিনয় জগতের সঙ্গে খুব অস্বাভাবিকভাবেই যুক্ত হয়ে গেছেন ইশা। সেই গল্প দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসেও জানিয়েছিলেন তিনি। বর্তমানে তো তার জনপ্রিয়তা আমরা প্রত্যেকেই দেখতে পাচ্ছি। খুব অল্প সময়ের মধ্যেই বিভিন্ন ওয়েব সিরিজ সিনেমা তে কাজ করেছেন তিনি। তার মুক্তি পাওয়া শেষ বড় পর্দার ছবি হলো কর্ণসুবর্ণের গুপ্তধন। এছাড়া হইচই এর প্লাটফর্মে তার একটি ওয়েব সিরিজ দুর্দান্তভাবে সফলভাবে চলছে।

 

View this post on Instagram

 

A post shared by Ishaa Saha (@ishaasaha_official)

Back to top button