ভাইরাল

জীবনের ময়দানে হাফ সেঞ্চুরি করার আনন্দে মন খুলে নাচছেন সৌরভ গাঙ্গুলী! তুমুল ভাইরাল ভিডিও

দাদাগিরি সঞ্চালক, বিসিসিআই প্রেসডেন্ট তিনি। তিনি বাঙালির মহারাজ, বাঙালির খুব কাছের মানুষ সৌরভ গাঙ্গুলী। ৮ থেকে আশির কাছে আজও অনুপ্রেরণা দাদা। ক্রিকেটের ময়দানে দাপিয়ে বেড়ানো এই মানুষটি ক্রিকেট ছেড়ে এলেও ক্রিকেট তাকে ছাড়েনি। তাই তো মাঠকে টাটা করে বেরিয়ে এলেও বিসিসিআই প্রেসিডেন্ট হতে হয়েছে তাকে। আসলে মানুষের তার প্রতি অসম্ভব শ্রদ্ধা আর অমলিন ভালোবাসায় তাকে সর্বদা উজ্জ্বল করে রেখেছে। গতকাল ৮ই জুলাই ছিল আমাদের প্রাণের মহারাজ সৌরভ গাঙ্গুলীর জন্মদিন।

হাফ সেঞ্চুরি করে ৫০ এর দোরগোড়ায় এসে দাঁড়ালেন দাদা। তাই এ বছরের জন্মদিনটা অন্যান্য বাড়ি থেকে আলাদা ভাবে পালন করলেন তিনি। অন্যান্য বার কলকাতার বাড়ি বেহালাতে অত্যন্ত ঘরোয়া ভাবে জন্মদিন পালন করেন সৌরভ গাঙ্গুলী। তবে এইবার স্ত্রী ডোনা গাঙ্গুলী ও মেয়ে সানা গাঙ্গুলির সাথে লন্ডনে আছেন দাদা, সেখানে জন্মদিনের আগে থেকেই প্রি বার্থডে সেলিব্রেশানে মেতে উঠেছেন তিনি।

এ বছর তার জন্মদিনকে আরো বেশি স্মরণীয় করে তুলতে হাজির হলেন স্বয়ং সচীন তেন্ডুলকর। দুদিন আগেই সৌরভের লন্ডনের বাড়ি গিয়ে শুভেচ্ছা জানিয়েছিলেন সচিন। ডিনার টেবিলে পাশাপাশি বসে দাদার সাথে ছবিও তুলেছিলেন। সেই ছবিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সৌরভ গাঙ্গুলীর বার্থডে সেলিব্রেশন অনুষ্ঠানের চমক দিতে এই দিন হাজির হয়েছিলেন ক্রীড়া সংগঠক শতদ্রু দত্ত এছাড়াও বিসিসিআই সচিব জয় শাহ ও বিসিসিআই সহ সভাপতি রাজীব শুক্লাও সেখানে গিয়েছিলেন।

দাদার জন্মদিনের একটি ভিডিও এদিন শতদ্রু শেয়ার করেন যেখানে দেখা যায় জীবনের মাঠে হাফ সেঞ্চুরি করার আনন্দে নাচছেন দাদা তার এই আনন্দমুখর রূপ দেখে নেটিজেনরা বলেন, দাদাকে দেখেই বোঝা যায় যে বয়স শুধুই একটা সংখ্যা।

Back to top button