বাংলা সিরিয়াল

গল্প থেকে শুরু করে কভার পোস্টার নায়ক-নায়িকার পোজ সবেতেই কপি ‘এক্কা দোক্কা’ সিরিয়াল! ‘স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকের কপি করছে স্টার জলসা নিজেই’ অভিযোগ দর্শকদের!

সম্প্রতি স্টার জলসায় এক ঝাঁক নতুন ধারাবাহিক আসছে। এই নতুন ধারাবাহিকগুলি পুরোনো ধারাবাহিকের কপি বলে দাবি করছেন দর্শক। যেমন মাধবীলতা ধারাবাহিকের সাথে যমুনা ঢাকি ধারাবাহিকের মিল খুঁজে পাচ্ছেন দর্শক, তেমনি এক্কাদোক্কা ধারাবাহিকের সাথেও একটি পুরনো জনপ্রিয় ধারাবাহিকের মিল আছে বলে দাবি করছেন দর্শকরা। এই নিয়ে নানান রকম আলোচনা ও শুরু হয়ে গেছে ইতিমধ্যে। মোহর ও শ্রীময়ীর ডিঙ্কাকে নিয়ে নতুন ধারাবাহিক আসছে স্টার জলসায়‌, ধারাবাহিকের নাম এক্কাদোকা।

আগামী ১৮ জুলাই থেকে সোম থেকে রবি রাত্রি ৯ টায় হবে এক্কাদোক্কা ধারাবাহিক। এই ধারাবাহিকটি দুজন ডাক্তারের গল্প, দুজন ডাক্তারের রেষারেষির গল্প। সেনবাড়ি নতুন প্রজন্ম পোখরাজ সেন ও মজুমদার বাড়ির নতুন প্রজন্ম রাধিকা মজুমদারের মধ্যে লড়াই। ডাক্তারির পরীক্ষায় কে প্রথম হয় সেই লড়াই? জানা যায় এই লড়াই আজকের নয় দুই পরিবারের মধ্যে তিন প্রজন্ম ধরে এই লড়াই চলছে, সেই লড়াই কি বর্তমানে এগিয়ে নিয়ে যাচ্ছে পোখরাজ আর রাধিকা। পোখরাজ একবার বেশি নাম্বার পেয়ে ডাক্তারির পরীক্ষায় প্রথম হলে রাধিকা চ্যালেঞ্জ করে সে পরেরবার প্রথম হবেই। অন্যদিকে রাধিকার বাবা তাকে উৎসাহিত করেন নম্বর নয়, ভালো ডাক্তার হয়ে তাকে প্রমাণ করতে হবে।

ধারাবাহিকের প্রোমোতে দেখা যায় এক বৃষ্টির দিনে পোখরাজ রাধিকার মাথায় ছাতা ধরে বলে লড়াইটা জারি থাকুক কিন্তু একই ছাতার তলায়! অর্থাৎ বোঝাই যায় লড়াই করলেও তারা একই ছাতার তলায় থাকবে, তাদের মধ্যেও মিল-মিশ হবে ভালোবাসা হবে। কীভাবে হবে সেটাই দেখার! এখন স্টার জলসার নতুন এই ধারাবাহিকের সাথে স্টার জলসার এক কালের জনপ্রিয় ধারাবাহিক ‘এখানে আকাশ নীল’এর মিল খুঁজে পাচ্ছেন দর্শকরা। তাদের বক্তব্য ডাক্তারের গল্প, দুই ডাক্তারের মধ্যে লড়াই থেকে শুরু করে ধারাবাহিকের মেন কভার পোস্টারেও রয়েছে মিল। এখানে আকাশ নীল ধারাবাহিকের পোস্টারে উজান আর হিয়া ঠিক যেভাবে দাঁড়িয়ে ছিল, ঠিক একই রকম ভাবে তৈরি হয়েছে এক্কাদোক্কার মেন কভার। যা দেখে দর্শকরা প্রশ্ন করেছেন অন্য কোন চ্যানেলের নয় যদি নিজেরদের চ্যানেলের জিনিস নিজেরাই কপি করে তাহলে কি তাকে নকল বলা চলে? উল্লেখ্য এই ধারাবাহিকে নায়িকার ভূমিকায় থাকবেন সোনামণি সাহা আর নায়কের ভূমিকায় থাকবেন সপ্তর্ষি মল্লিক।

Back to top button