ভাইরাল

সোনা নিতে আলিবাবা হলেন সৌরভ! দাদাগিরি শেষ, এবার সোনার গয়নার বিজ্ঞাপন নিয়ে ফিরলেন মহারাজ সৌরভ গাঙ্গুলী! প্রিয় তারকাকে আবারো বিজ্ঞাপনে দেখে মুগ্ধ অনুগামীরা

ক্রিকেট থেকে অবসর নেওয়ার অত্যন্ত কম সময়ের মধ্যে টিভির পর্দায় নতুন করে সকলে তাকে দেখতে পেয়েছিলেন। বলাই বাহুল্য জনপ্রিয় রিয়ালিটি শো এর মাধ্যমে দর্শকদের ঘরে ঘরে সেসময় পৌঁছে যেতে সক্ষম হয়েছিলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী। তবে এবার জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো ‘দাদাগিরি’ শেষ হয়ে যাওয়ার পর আবার নতুন করে বিজ্ঞাপনের মুখ হয়ে উঠতে দেখা গেল সৌরভ গাঙ্গুলীকে।

প্রসঙ্গত সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একটি ভিডিও শেয়ার করে নিয়েছেন সৌরভ গাঙ্গুলী স্বয়ং। যেখানে তাকে সেনকো গোল্ড এর হয়ে বিজ্ঞাপন দিতে দেখা গেছে। পাশাপাশি বিজ্ঞাপনের বিষয়টি অত্যন্ত পছন্দ হয়েছে অনুগামীদের। কারণ আলিবাবা এবং চল্লিশ চোরের অনুকরণে এখানে ডাকাতদের সোনা ভরা গুহা দেখানো হয়েছে। কমেন্টের মাধ্যমে এদিন অনুগামীদের একটি বড় অংশ জানিয়েছেন নতুন রূপে কলকাতার মহারাজকে দেখতে পেয়ে দারুন খুশি হয়েছেন তারা।

প্রসঙ্গত সম্প্রতি জি বাংলার দাদাগিরি শেষ হয়ে যাওয়ার পরে আবার কবে প্রিয় তারকাকে টিভির পর্দায় দেখতে পাবেন এই ভেবে হতাশা প্রকাশ করতে দেখা গিয়েছিল সৌরভ গাঙ্গুলীর অনুগামীদের। তবে এদিন এই ভিডিওর মাধ্যমেও প্রাক্তন ভারতীয় ক্রিকেটার প্রমাণ করে দিয়েছেন তিনি কিন্তু মোটেও বসে নেই বরং নতুন নতুন কাজ করতে দেখা যাচ্ছে তাকে।

 

View this post on Instagram

 

A post shared by SOURAV GANGULY (@souravganguly)

Back to top button

Ad Blocker Detected!

Refresh