ভাইরাল

রক্ষক যখন নিয়ম ভাঙে! ব্যস্ত কলকাতার রাস্তায় ‘অন ডিউটি’ পুলিশ অফিসার হেলমেট ছাড়া ঘুরছেন বাইকে! ভিডিও পোস্ট করে মজা দেখালেন সৌরভ

হেলমেট না পড়লেই ফাইন। ব্যস্ত কলকাতার রাস্তায় এমন দৃশ্য খুব একটা অপরিচিত নয় আর কথাটাও খুব একটা অপরিচিত নয়। পুলিশের হাত থেকে বাঁচতে কেউ কেউ হেলমেট পড়ে ঘুরে বেড়ান। আর না হলে গুনতে হয় কড় কড়ে মোটা ফাইন। শহরতলীর রাস্তায় এমন দৃশ্যটা ভীষণ পরিচিত অনেকের কাছে। কিন্তু এমন ঘটনা যদি ঘটান খোদ পুলিশ অফিসার। তখন? কার কাছে করবেন জবাবদিহি।

এমনই এক ঘটনা ঘটেছে। এবং সেই ঘটনাকে ক্যামেরা বন্দি করে এই পুলিশকে মজা দেখেছেন সৌরভ দাস। দুর্ঘটনা এড়াতে বাইক আরোহীরদের সচেতনতার বার্তা দিচ্ছিলেন কলকাতা পুলিশের এককর্মী। একাধিক রাস্তাঘাট, পাড়ার মোড়ে বড় বড় বিজ্ঞাপন দেখা যায় এই নিয়ে। যার ট্যাগ লাইন থাকে, ‘হিরোগিরি নয় …হেলমেট মাথায় রাখুন। নিজে এবং নিজের পরিবার প্রিয়জনকে সুরক্ষিত রাখুন’।

সেই কারণে অনেকেই হেলমেট মাথায় দিয়ে ঘুরে বেড়ান। কারণ হেলমেট ছাড়া বাইক চালানোর জরিমানা প্রায় হাজার টাকা করা হয়েছে। এবার সেই কলকাতা পুলিশের এক কর্মী(Kolkata Police) অন ডিউটি হেলমেট ছাড়া বাইকের পেছনে দিব্যি ঘুরে বেড়ালেন। আর পুরো ঘটনাটা ফ্রেম বন্দি করেছেন সৌরভ দাস(Sourav Das)। শুধু কি তাই, ভিডিও করে ওই পুলিশ অফিসারকে কোনো রকম রেয়াত না করে চাঁচা ছোলা ভাষায় পাঠ পড়িয়েছেন অভিনেতা।

সৌরভের করা ভিডিও এই মুহূর্তে ভাইরাল(Viral Video)। শেয়ার করে ক্যাপশনে লিখেছেন,’ সামনের সারিতে থেকে এভাবেই নেতৃত্ব দিচ্ছে কলকাতা পুলিশ’। যা দেখে ফেসবুকে প্রায় ঝড় উঠে গিয়েছে। সৌরভ এই ভিডিওতে পুলিশ অফিসারকে প্রশ্ন করেছেন,’ হেলমেট পড়োনি কেন? সবাইকে আটকাও আর নিজেরা হেলমেট পড়োনা’। তবে ওই পুলিশকর্মী কোনরকম উত্তর দেয়নি।

টলিউড অভিনেতার এই ভিডিওতে লাইক কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। অনেকেই অভিনেতার সাহসের প্রশংসা করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button

Ad Blocker Detected!

Refresh