Story

তিন তিনবার বিয়ের পিঁড়িতে বসেছেন প্রসেনজিৎ! ‘এতগুলো বিয়ে আপনি ঠান্ডা মাথায় সামলালেন কিভাবে’? প্রসেনজিৎকে দেখে অবাক সুদীপ্তা! করেই ফেললেন প্রশ্নটা

তিনি বলেন তিনি ইন্ডাস্ট্রি। এই কথাটা অন্য কেউ না মানলেও কিছু জন বেশ মানেন। তিনি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়(Prasenjit Chatterjee)। এক সময় তার জন্যই বাংলা সিনেমার দর্শক হলে ছুটে যেতেন। প্রায় নিজের কাঁধে থেকে দাঁড় করিয়ে রেখেছিলেন একটা সময়। নিজের দায়িত্বে কয়েকশো হিট উপহার দিয়েছেন দর্শকদের। তবে তার ক্যারিয়ার গ্রাফ নিয়ে যতটা না বেশি আলোচনা করা হয় তার থেকে বেশি আলোচনায় থাকেন তিনি তার ব্যক্তিগত জীবন নিয়ে।

ব্যক্তিগত জীবনেও তিনি সবার থেকে আলাদা। একবার নয় সাহস করে তিনবার বিয়ের পিঁড়িতে বসেছেন তিনি। এটাও কি টলিউডে(Tollywood)র নায়ক হিসেবে খুব একটা কম কথা? মনে করেন না সুদীপ্তা চক্রবর্তী(Sudipta Chakraborty)। একবার এই ব্যাপারে জানতে চেয়েছিলেন তিনি। যদিও সেটা আজ থেকে বেশ কয়েক বছর আগে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে শাশ্বত চট্টোপাধ্যায়(Saswata Chatterjee) সঞ্চালিত অপুর সংসার(Apur Sangsar) টক শো’টি। সেখানে যখন তাকে শাশ্বত প্রশ্ন করেন যে তিনি যদি পেজটির রিপোর্টার হতেন তাহলে প্রসেনজিৎ অর্থাৎ বুম্বা দাকে কি প্রশ্ন করতেন। তখন সুদীপ্তা বলেন, বুম্বা দাকে জিজ্ঞেস করতে পারি এতগুলো বিয়ে আপনি ঠান্ডা মাথায় সামলালেন কিভাবে’। প্রশ্ন করে নিজেই হেসে ফেলেছেন সুদীপ্তা। তারপর অভিনেতাকে নকল করে বলে উঠেছেন,’ থাকলেই বলে উঠত দুষ্টু, বড্ড বড় হয়ে গেছিস না’।

প্রসঙ্গত ১৯৯৪ সালে নিজের ছেলেবেলার বান্ধবী দেবশ্রী রায়কে বিয়ে করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সেই সম্পর্ক বেশি দিনের নয়। এরপরেই অপর্ণা গুহ ঠাকুরতাকে বিয়ে করেছিলেন প্রসেনজিৎ ১৯৯৭ সালে। সেই সম্পর্কে ইতি টানেন ২০০২ সালে। এরপর থেকে অর্পিতাকে নিয়ে সুখে সংসার করছেন প্রসেনজিৎ। তাদের একটি ছেলে রয়েছে মিশুক ওরফে তৃষানজিৎ। শোনা যাচ্ছে খুব জলদি সে ডেবিউ করতে চলেছে টলিউডে।

তবে শাশ্বত সুদীপ্তাকে জিজ্ঞাসা করেছিলেন প্রসেনজিতের পাশাপাশি দেব এবং জিৎ এর কাছে তিনি কি প্রশ্ন রাখবেন। সুদীপ্তা জানান দেবের কাছে তিনি প্রশ্ন রাখবেন,’ ২০২৩ না ২০৩২ কবে নাগাদ আপনাকে সঠিক বাংলায় ডায়লগ বলতে শুনবো’। আর জিতের উদ্দেশ্যে প্রশ্ন,’ আপকে ইয়ে হাসিন চেহেরাকা পিছে কা রাজ হে’।

বলে রাখা ভালো বর্তমানে দেবের বাংলা উচ্চারণ যথেষ্ট স্পষ্ট অন্তত প্রজাপতি দেখার পর দর্শকমহলের একাংশ তেমনটাই বিশ্বাস করছেন। তবে বাংলা বলা নিয়ে দেব কে এখনো পর্যন্ত ট্রোলের মুখোমুখি হতে হয়।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button

Ad Blocker Detected!

Refresh