বাংলা সিরিয়াল

মারাত্মক খুশি শ্বেতা কিন্তু কেন? নিজের খুশির মুহূর্তের ছবি ভাগ করলেন অনুরাগীদের সঙ্গে রাজকীয় সাজে, যা দেখে চোখ ফেরাতে পারবেন না আপনিও

টেলিভিশন দুনিয়ার অত্যন্ত পরিচিত নাম শ্বেতা ভট্টাচার্য(Sweta Bhattacharya)। ছোট পর্দা দিয়ে নিজের অভিনয় জগতে এলেও খুব অল্প দিনের মধ্যেই বড় পর্দায় পা রেখে ফেলেছেন অভিনেত্রী। আর এমন একটা ছবি দিয়ে টলিউডে(Tollywood) পা রাখলেন যার সাফল্য এখনো অব্যাহত। প্রজাপতি(Projapoti) ছবিতে দেবের বিপরীতে ছিলেন তিনি।

জরোয়ার ঝুমকো, যমুনা ঢাকি এখন সোহাগ জল। প্রত্যেকটা ধারাবাহিক এই চূড়ান্তভাবে হিট শ্বেতা। স্বাভাবিকভাবেই খুশি আর আনন্দে কাটছে এখন তার সময়। আর নিজের এই খুশির মুহূর্ত ভাগ করে নিলেন সামাজিক মাধ্যমের(Social Media) পাতায় নিজের অনুরাগীদের সঙ্গে।

সম্প্রতি টলি পাড়ার এই অভিনেত্রী কিছু ছবি শেয়ার করেছেন নিজে যেগুলি দেখলে মুখ ফেরানো দায়। এতটাই অপরূপ লাগছে তাকে। পুরো সাজ জুড়ে রয়েছে সাবেকি আনার ছাপ স্পষ্ট। লাল ব্রাশো হাতার ফুল স্লি ব্লাউজ, সঙ্গে লাল চকমকে শাড়ি, গলায় রয়েছে মানানসই হার। হাতে বড় এক পাথরের আংটি, চুল ছেড়ে দিয়েছেন খোলা। সেই সঙ্গে মানানসই মেকআপ। সবমিলিয়ে শ্বেতা যেন লক্ষ্মী ঠাকুরটি। সঙ্গে দিয়েছেন একটা মানানসই ক্যাপশন। লিখেছেন,’ খুশি থাকা একটা পছন্দ’

সোশ্যাল মিডিয়ার পাতায় এই ছবি আসতেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তার অনুরাগীরা। কেউ কেউ তাকে রানীর সঙ্গে তুলনা করেছেন। তার রাজকীয় সাজ দেখে সত্যিই চোখ ধাঁধিয়ে যাবার উপক্রম। সংগত এই মুহূর্তে সোহাগ জল ধারাবাহিকে করছেন শ্বেতা। যার বিপরীতে রয়েছেন হানি বাফনা। এই প্রথম একসঙ্গে জুটি বেঁধেছেন তারা। তবে শুরুর থেকে এই ধারাবাহিক ততটা জনপ্রিয়তা না পেলেও। যত দিন যাচ্ছে জনপ্রিয়তা একটু একটু করে বাড়ছে।

 

View this post on Instagram

 

A post shared by Sweta Mou Bhattacharya (@bhattacharya.sweta21)

Back to top button

Ad Blocker Detected!

Refresh