বাংলা সিরিয়াল

সারেগামাপার মঞ্চে কখনো ‘হরে কৃষ্ণ হরে রাম’ তো কখনো ‘কালি কালি আঁখে’, গান শুনে গলা জড়িয়ে দেদার নাচলেন কুমার শানু-সোনু নিগাম

‘হরে রাম হরে রাম রাম হরে হরে’ মঞ্চে যখন লক্ষীকান্তপুরের পদ্মপলাশ এই গান গাইছিল তখন সোনু নিগমকে বলতে শোনা গিয়েছে,’ এটাই আমার মনে হয় সেরা পারফরমেন্স’। মনটা শুনে অনেকেই মনে করতে পারেন যে তাহলে এবারের সা রে গা মা পা'(Saregamapa)র বিজেতা পদ্মপলাশ। কিন্তু না… রয়েছে টুইস্ট। পরবর্তী কুমার শানু বিচারকের জায়গা থেকে চেঁচাচ্ছেন হাততালি দিয়ে অ্যালবার্ট কাবোর গান শুনে।

আগামী ৫ ফেব্রুয়ারি জি বাংলায় সম্প্রচারিত হতে চলেছে সারেগামাপা ২০২৩ সালের ফাইনাল(Grand Finale)। যেখানে জানা যাবে এবারের ‘সা রে গা মা পা’ এর বিজেতার নাম। ইতিমধ্যে চ্যানেলের তরফ থেকে পোস্ট করা হয়েছে সেই প্রমো। সকলেই আপাতত ৫ তারিখের জন্য মুখিয়ে বসে রয়েছেন। এক ঐতিহাসিক সংগীতের যুদ্ধ দেখতে চলেছে প্রত্যেকে।

তবে সংগীতের এই মহাযুদ্ধের মঞ্চে থাকছে চমকের পর চমক। দুর্দান্ত পারফর্মারদের মধ্য থেকে সেরার সেরাকে বেছে নেবেন শ্রীকান্ত আচার্য, শান্তনু মৈত্র এবং রিচা শর্মা। তবে অতিথি বিচারক হিসেবে থাকবেন সোনু নিগাম(Sonu Nigam) এবং কুমার শানু(Kumar Sanu)। আর মহাগুরুর আসনে থাকবেন পন্ডিত অজয় চক্রবর্তী। বোঝাই যাচ্ছে এক মহা ধামাকা দার পর্ব হতে চলেছে ফাইনাল পর্বটি।

পাশাপাশি মেন্টার হিসেবে উপস্থিত থাকবেন রাঘব চট্টোপাধ্যায়, জোজো, রথীজিৎ ,ইমন চক্রবর্তী, মনোময় ভট্টাচার্য। গত ১৯শে জানুয়ারি হয়ে গিয়েছে গ্র্যান্ড ফিনালে শুটিং। এখন আপাতত সময়ের অপেক্ষা সম্প্রচারের। একদিকে যেমন প্রতিযোগিরা থাকবেন তার মানে অন্যদিকে শোনা যাবে কুমার শানু এবং সোনু নিগমের যুগলবন্দি।

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

তার কিছু ঝলক সামনে এসেছি ইতিমধ্যে। যেখানে দেখা যাচ্ছে শোনো হাততালি দিচ্ছে কুমার শানুর মুখে ‘কালি কালি আঁখে’ শুনে। আবার সোনু যখন গান গাইছে তখন দর্শনে বসা প্রত্যেকের সঙ্গে নাচছেন শানু।

Back to top button

Ad Blocker Detected!

Refresh