বাংলা সিরিয়াল

RIP মেডিকেল সাইন্স! এমন অসুখ যার অস্তিত্ব নেই মেডিকেল সাইন্সে! কথাতেও নেই মিল! দিদি নাম্বার ওয়ানের মঞ্চে একটার পর একটা অসুখের নাম বলতেই হেসে কুটো কুটি দর্শক, মুখ বেঁকিয়ে শুনছেন রচনা

জি বাংলা(Zee Bangla)র অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো দিদি নাম্বার ওয়ান(Didi No1)। দীর্ঘ ১০ বছর ধরে টেলিভিশন পর্দার জনপ্রিয়তা অর্জন করছে এই শো। যার সঞ্চালনার দায়িত্ব পালন করেন রচনা বন্দ্যোপাধ্যায়(Rachana Banerjee)। সাধারণ মানুষ থেকে তারকা প্রত্যেক দিদি নিজেদের ব্যক্তিগত জীবনের ওঠা পড়ার লড়াই বলেন এখানে। আর সেগুলি খুব মন দিয়ে শোনেন রচনা বন্দ্যোপাধ্যায়।

প্রসঙ্গত রচনা বন্দ্যোপাধ্যায়ের টলিউডের(Tollywood) এমন একজন খ্যাতনামা অভিনেত্রী যিনি বহুদিন ধরে অভিনয় জগত থেকে দূরে রয়েছেন। তবে ছোটপর্দার মধ্যে দিয়ে দর্শকদের কাছে আবার পৌঁছে গিয়েছেন তিনি। তার সাথে অনায়াসে নিজেদের জীবনের বিভিন্ন কথা ভাগ করে নেন প্রত্যেক মানুষ।

বছরের পর বছর ধরে বাঙালির বিকেল পাঁচটা মানে ড্রয়িং রুমে বসে এই রিয়ালিটি শো দেখা। তবে কিছুদিন আগে এই সময় নিয়ে চরম অভিযোগ উঠেছিল। এক ব্যক্তি অভিযোগ করেছিলেন এখানে নাকি শুধুমাত্র পুরুষদের দোষারোপ করা হয়। বহু লোকের অর্ধেক গল্প শুনে পুরুষদের বিচার করা হয়, সমাজের চোখে খারাপ করা হয়।

যা নিয়ে রীতিমতো হইচই পড়ে গিয়েছিল। তারপরেও দিদি নাম্বার ওয়ান এগিয়ে চলেছে নিজের মতো। তবে সম্প্রতি এই অনুষ্ঠানের একটি ক্লিপিংস ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। যেখানে এক মহিলা নিজের শারীরিক অসুস্থতার কথা বলছেন। এতক্ষণ পর্যন্ত ব্যাপারটা ঠিক ছিল। কিন্তু যখন তিনি তার অসুখের কথা বলতে শুরু করেছেন তখনই গন্ডগোল পাকিয়ে গিয়েছে। এমন এক একটা অশোকের নাম বলছেন যার সঙ্গে মেডিকেল সায়েন্স এর কোনো রকম মিল খুঁজে পাননি কেউ।

তিনি প্রথমে জানিয়েছেন তার গলায় টিবি হয়েছিল। তার কিছু দিনের মধ্যে পুরো শরীর প্যারালাইসিস হয়ে গিয়েছিল। তার কিছুদিন পরে আবার হাত পা বেঁকে গিয়েছিল। তার একের পর এক অসুস্থ নাম শুনে রীতিমতো খাচ্ছেন প্রত্যেকে। তুষার মিডিয়াতে আপাতত ভাইরাল এই ভিডিও। যে কারণে তুমুল ট্রোল(Trolled) হতে হচ্ছে দিদি নাম্বার ওয়ানকে।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button

Ad Blocker Detected!

Refresh