বাংলা সিরিয়াল

‘খড়ির স্মৃতি ফিরে আসার পর‌ই খড়ি-ঋদ্ধির ওপর নেমে এলো বড় সংকট!’-ধামাকাদার এই ট্র্যাক যে ধারাবাহিকের টি আর পি তুলবে সে বিষয়ে একমত নেটিজেনরা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁট ছড়া। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন সোলাঙ্কি রায় আর গৌরব চ্যাটার্জী। সোলাঙ্কির আগের কাজ কাদম্বিনী আর গৌরব এর আগে করুণাময়ী রানী রাসমণি তে মথুর বাবুর চরিত্রে অভিনয় করেছিলেন। দুটোই ইতিহাসের দুটি উজ্জ্বল চরিত্র, এই দুই চরিত্রের থেকে বেরিয়ে এসে ছোট পর্দায় যখন জুটি বাঁধলেন গৌরব আর সোলাঙ্কি তখন ঋদ্ধি খড়ির সেই জুটি স্বাভাবিকভাবেই দর্শকদের মন জয় করে নিল।

গাঁটছড়া ধারাবাহিকে দেখানো হয়ে ছিলো যে, ঋদ্ধিমান দ্যুতিকে ভালোবাসতো সে বিয়ে করতে চেয়েছিল দ্যুতিকে, দ্যুতির সাথে বিয়েও ঠিক হয় ঋদ্ধিমানের, এই বিয়ের দিন‌ই দ‌্যুতি সিংহ রায় পরিবারের অপর একজন ছেলে রাহুলের সাথে পালিয়ে যায়। ঘটনাচক্রে তখন দ্যুতির বোন খড়ির সাথে বিয়ে হয় ঋদ্ধির। প্রথমদিকের ঋদ্ধি খড়িকে নিজের স্ত্রী হিসেবে মানতে পারেনি কিন্তু পরবর্তীকালে খড়ির নানান রকম গুণ দেখে সে খড়ির এর প্রতি আকর্ষিত হয়।

নানা বিপদে-আপদে খড়ি ঋদ্ধিমানের পাশে দাঁড়ায় ঋদ্ধিমানের ব্যবসা ডুবে যাওয়ার হাত থেকে রক্ষা করে, অন্যদিকে ঋদ্ধি ও খড়ির বিপদে খড়ির পাশে দাঁড়ায়। এই সময় যখন একে অপরকে ভালোবেসে ফেলেছে তখন তাদের সম্পর্কের মধ্যে ভাঙন ধরাতে আসে মিস্টার ডি। ইনি খড়িকে মারার চক্রান্ত করেন, কিন্তু ঘটনাচক্রে খড়ি মারা যায় না সে স্মৃতি হারিয়ে ফেলে, সে হয়ে ওঠে বিখ্যাত ডিজাইনার ঈশা। তাকে মিস্টার ডির স্ত্রী এমন ভাবে তৈরি করে যে সে সিংহ রায়দের নিজের শত্রু ভাবতে শুরু করে।

সম্প্রতি গাঁটছড়ার একটি নতুন প্রোমো দিয়েছে চ্যানেল, যেখানে দেখা যাচ্ছে যে শহরেথ হাই প্রোফাইল পরিবারের বিয়ে হচ্ছিল একটি জাহাজের মধ্যে। সেই বিয়ের সময় জাহাজটা ডুবে যায় এরপর থেকে ঈশা আর ঋদ্ধিমানের খোঁজ পাওয়া যাচ্ছে না। ঋদ্ধিমান ঈশাকে জল থেকে উদ্ধার করেছে আর তারপর ঈশা আর ঋদ্ধির পিছনে প্রচুর লোক লেগে গেছে, তারা যখন ঋদ্ধির দিকে বন্দুক তাক করছে তখন ঈশার সমস্ত পুরনো স্মৃতি মনে পড়ে সে ঋদ্ধিকে ধাক্কা দিয়ে নিজে গুলি বুক পেতে নেয়! এরপর ধারাবাহিকে কি হবে সেটাই দেখার! তাহলে কি স্মৃতি ফিরবার বড় এক হতে পারবে না খড়ি আর ঋদ্ধি?-এর উত্তর জানা না থাকলেও ধামাকাদার এই প্রোমো যে টিআরপি বাড়াবেই তা নিয়ে সকলেই একমত।

Back to top button

Ad Blocker Detected!

Refresh