বাংলা সিরিয়াল

শীতের পড়ন্ত বিকেল, সাধারণ মানুষের মতোই হালকা রোদে গা লাগিয়ে চায়ের কাপে চুমুক, পড়ন্ত বিকেলকে উপভোগ করছেন সুদীপা সঙ্গে একরত্তি আদিদেব

সুদীপা চট্টোপাধ্যায়(Sudipa Chatterjee) নামটার সঙ্গে বর্তমানে সকলেই পরিচিত। রান্নাঘরের রানী সোশ্যাল মিডিয়াতেও রাজত্ব করে চলেছেন। মাঝে মাঝে বিতর্কে জড়িয়ে একটু-আধটু গালমন্দ খেয়ে থাকেন তিনি। তবে নিজের পরিবার ছেলে প্রিয়জনের সঙ্গে স্পেশাল কিছু মুহূর্ত ভাগ করে নেন এই সোশ্যাল মিডিয়াতেই। শনিবার তেমনি এক মিষ্টি মুহূর্ত কাটালেন নিজের সঙ্গে। যে মিষ্টি মুহূর্তের ছবি আবার শেয়ার করেছেন ইনস্টাগ্রামে(Instagram)।

হালকা শীতের হাওয়া, পড়ন্ত বিকেল সেই সঙ্গে চায়ের কাপে চুমুক। এই মুহূর্তটা গোল্ডেন না হয়ে যায় না। সুদীপার পোস্ট থেকে জানা গিয়েছে জন্মদিনের আগে তিনি তার স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায়ের সঙ্গে শাশুড়ির বাড়িতে পৌঁছেছেন। সেখানেই সেরেছেন মধ্যাহ্নভোজ। তারপর ব্যালকনিতে বসে একটু চায়ের চুমুক দিচ্ছেন তিনি। আর এই গোল্ডেন মুহূর্তটাকে ফ্রেমবন্দি করেছেন নিজের সাড়ে চার বছরের ছেলে আদিদেবের সঙ্গে।

দীর্ঘদিন একসঙ্গে থাকার পর ২০১৫-তে ঘরোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়ে সাত পাকে বাঁধা পড়েন সুদীপা এবং অগ্নিদেব। অগ্নিদেবের বাড়িতেই হয়েছিল রেজিস্ট্রি এবং ঘরোয়া অনুষ্ঠান। তাদের বিয়েতে উপস্থিত ছিলেন টলিপাড়ার (Tollywood)অনেকে। ছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত থেকে কনীণিকা বন্দ্যোপাধ্যায় ,ব্রাত্য বসু ,দেবলীনা দত্ত, তথাগত মুখোপাধ্যায় ,জুন মালিয়া ,চৈতি ঘোষাল সহ আরো অনেকে। বিয়ের তিন বছর পর ২০১৮র ১২ ই নভেম্বর জন্ম হয় আদিদেবের। স্বামী অগ্নিদেবের সঙ্গে মিলিয়ে নাম রাখেন সুদীপা আদিদেব।

প্রসঙ্গত ২০০৮ সালে অগ্নিদেব চট্টোপাধ্যায়ের ধারাবাহিক ‘কোন সে আলোর স্বপ্ন নিয়ে’ ধারাবাহিকের হাত ধরে কাজ শুরু করেছিলেন সুদীপা। দীর্ঘ আট বছর লিভ ইন করার পর অবশেষে সম্পর্কে গিয়েছেন তারা। সেই সময় অগ্নিদেব বলেছিলেন,’ একদিন আমার বাড়িতে এসে পরশুদের দেখে খুশিতে আত্মহারা হয়ে যায় সুদীপ্তা। তখনই ঠিক করি একসঙ্গে থাকব’।

প্রসঙ্গত অগ্নিদেব চট্টোপাধ্যায় প্রথম পক্ষের সন্তান রয়েছে। তার নাম আকাশ। তাকেও সুদীপা নিজের বড় ছেলের মত করেই বলে জানা যায়। জি বাংলা রান্নাঘরের হাত ধরেই জনসমাজে পরিচিতি পান সুদীপা। ছেলে তিন বছরের জন্মদিনে রান্নাঘরে মায়ের সঙ্গে হাজির ছিলেন আদি দেব। এই ভিডিও পোস্ট করেছিলেন সুদীপা নিজেই।

মাঝে যদিও কিছু বিতর্কে জড়িয়ে ছিলেন সুদীপা। যেমন নিজের ছেলেকে সোনার পৈতে দেওয়া, নিজের শাড়ি ব্যবসায় কর্মচারীদের সঙ্গে দুর্ব্যবহার, জমেটো ডেলিভারি বয়কে অপমান সব মিলিয়ে মাঝেমধ্যেই শিরোনামে উঠে আসেন তিনি। রান্নাঘর ছেড়ে আপাতত নিজের ব্যবসাটাই সামলাচ্ছেন অভিনেত্রী। নিজস্ব শাড়ি গহনার ব্যবসা রয়েছে তার।

Back to top button

Ad Blocker Detected!

Refresh