বাংলা সিরিয়াল

‘পরিচয় না জেনেই বরাবরের মতো আলাদা হয়ে যাবে সোনা আর রূপা’রাবারের মতো ভুল বোঝাবুঝিকে বাড়িয়েই যাচ্ছে! বিরক্ত হয়ে লিখলেন নেটিজেন!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে দীর্ঘ বেশ কয়েক বছর ধরে সূর্য আর দীপার মধ্যে একটা ভয়ংকর ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছে। বেশ কয়েক বছর পেরিয়ে গেলেও যে ভুল-বোঝাবুঝি কমার বদলে ক্রমশ বেড়েই যাচ্ছে আর তাদের মধ্যেকার সম্পর্ক ক্রমশ খারাপ হচ্ছে। এই ধারাবাহিকে দেখা যায় যে, মিশকা সূর্যকে বুঝিয়েছে সূর্য কখনো বাবা হতে পারবে না, এরপর দীপা সন্তানসম্ভবা হলে সূর্য দীপাকে সন্দেহ করতে থাকে সূর্য ভাবে দীপার গর্ভের সন্তান কবীরের। এই অবস্থায় দীপা ঘর ছাড়ে তারপর দীপার যমজ সন্তান হয়।

অন্যদিকে দীপা কে না জানিয়েই দীপার শাশুড়ি লাবণ্য সেন গুপ্ত দীপার যমজ মেয়ের মধ্যে একটি মেয়েকে নিয়ে চলে আসে সূর্যর কাছে। সূর্যর কাছে সে বড় হতে থাকে সোনা নামে আর দীপার কাছে বড় হতে থাকে রূপা নামে আরেক মেয়ে। এরপর বেশ কয়েক বছর পর সোনা রূপা যখন বড় হয় তখন তাদের আবার দেখা-সাক্ষাৎ হয়, ডাক্তার বাবুর সাথেও দেখা হয় রূপার আর সোনার সাথেও দেখা হয় দীপার। তবে তারা কেউই জানে না যে, সূর্য আর দীপা‌ই তাদের বাবা-মা। রূপা ডাক্তারবাবুকে ডাক্তার বাবু বলে ডাকতে থাকে, অন্যদিকে সোনা দীপাকে ফুল মা হিসেবে চেনে।

এরপর একটা সময় দেখা যায় যে সোনা অসুস্থ হয়ে গেছে তখন সে জ্বরের ঘোরে নিজের ফুলমার কথা বলতে থাকে তখন বাধ্য হয়ে দীপাকে সোনার কাছে যেতে হয়। এরপর দীপার থেকে নিজের মেয়ে রূপাকে সরিয়ে নিয়ে যাওয়ার জন্য সূর্য একটা নতুন পরিকল্পনা করে।

সম্প্রতি স্টার জলসার তরফ থেকে অনুরাগের ছোঁয়ার একটি নতুন প্রমো দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে সূর্য বিদেশে যাবে তাই সোনাকে সোনার স্কুল ছাড়িয়ে নিয়ে যেতে চায়, অন্যদিকে সোনা জানায় যে, সে ফুল মাকে ছেড়ে কোথাও যাবে না। দীপা সূর্যকে অনুরোধ করে সোনাকে ওর স্কুলের পরীক্ষাটা অন্তত দিতে দিন। কিন্তু সূর্য তার কোন কথা শোনে না বলে, আমার মেয়ের ব্যাপারে আমি বাইরের কারোর কথা শুনতে চাই না। – আর রূপা গিয়ে তার মাকে জিজ্ঞেস করে মা ডাক্তারবাবু আর হিংসেকুটি কি অনেক দূরে চলে যাবে?- অন্যদিকে এই প্রোমো দেখে নেটিজেনরা বলছেন রাবারের মতো ভুল বোঝাবুঝিতে টেনে টেনে বড় করে যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button

Ad Blocker Detected!

Refresh