ভাইরাল

‘এ কেমন লিকপিকে মহিষাসুর’! স্টার জলসার মহালয়ার অনুষ্ঠানে ‘মন্টু পাইলট’ সৌরভ দাসকে মহিষাসুর হতে দেখে হাসির রোল সোশ্যাল মিডিয়ায়

মহালয়া উপলক্ষে সমস্ত ছোট পর্দার চ্যানেলগুলিকে সম্প্রচার করতে দেখা যায় বিশেষ বিশেষ অনুষ্ঠানের। সেই তালিকায় পিছিয়ে নেই স্টার জলসা চ্যানেলটিও। জানা গিয়েছে এবার মহালয়া উপলক্ষে স্টার জলসা সম্প্রচার করতে চলেছে একটি অনুষ্ঠান যার নাম ‘যা চন্ডী’।

সেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে মোহর ধারাবাহিক খ্যাত অভিনেত্রী সোনামণি সাহাকে। পাশাপাশি স্টার জলসার অন্যান্য জনপ্রিয় ধারাবাহিকের মুখ্য অভিনেত্রীরাও উপস্থিত থাকবেন এই অনুষ্ঠানে। তবে সেখানে মহিষাসুর হিসেবে দেখতে পাওয়া যাবে টলিউডের জনপ্রিয় অভিনেতা সৌরভ দাসকে। প্রসঙ্গত এই মুহূর্তে একের পর এক জনপ্রিয় ওয়েব সিরিজে কাজ করে নিজের নাম প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছেন অভিনেতা সৌরভ দাস। কিন্তু এবার তাকে মহিষাসুর হিসেবে ছোট পর্দায় দেখে হাসির রোল উঠেছে নেট দুনিয়ার বাসিন্দাদের মধ্যে।

কারন হিসেবে তারা জানিয়েছেন মহিষাসুরের চরিত্রের সঙ্গে একেবারেই অভিনেতাকে তারা মানিয়ে নিতে পারছেন না। কারণ তার শারীরিক গঠন থেকে শুরু করে হাবভাব কোনটি মহিষাসুরের সঙ্গে একাত্ম হতে পারেনি। পাশাপাশি অনেকেই তাকে ‘গাঁজাখোর মহিষাসুর’ আখ্যা দিয়েছেন ইতিমধ্যেই। তবে গোটা বিষয়টি নিয়ে এখনো মুখ খোলেননি অভিনেতা। যদিও তার অনুগামীরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন অভিনেতাকে এই নতুন চরিত্রে অভিনয় করতে দেখার জন্য।

Back to top button