বাংলা সিরিয়াল

আদৃত কে হারিয়ে দিলেন ক্রুশল! ছোট পর্দা থেকে বড় পর্দায় আসতে চলেছেন ক্রুশল? সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় নতুন রূপে ধরা দেবে না অভিনেতা! ঠিক কয়টি সিনেমার জন্য সই করলেন তিনি?

ক্রুশল আহুজা, টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় এক অভিনেতা। প্রথম ধারাবাহিকের হাত ধরেই বাংলা ধারাবাহিক জগতের জনপ্রিয় অভিনেতা হয়ে ওঠেন ক্রুশল। এই বাংলা ধারাবাহিকের পর তাঁকে কাজ করতে দেখতে পাওয়া গেছে হিন্দি ধারাবাহিকেও। তবে এবার ছোট পর্দার গণ্ডি ছাড়িয়ে এবার অভিনেতা পাড়ি দিলেন বড় পর্দাতেও। জানা যায় এসকে মুভিজ এরপর সুরিন্দর ফিল্মস এর সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এটাও জানা যাচ্ছে যে প্রথম ছবিতেই জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া আর শ্রাবন্তীর সঙ্গে জুটি বাঁধতে দেখতে পাওয়া যাবে অভিনেতাকে।

একটি গুঞ্জনে শোনা গিয়েছিল যে সুরিন্দর ফিল্মস এর সাথে তিনটি ছবির কন্ট্রাক্ট পেপারে সই করেছেন অভিনেতা। কিন্তু সুরিন্দর ফিল্মসের কর্ণধার নিসপাল সিংহ রানা। তবে নিসপাল সংবাদমাধ্যমকে জানান যে এই ঘটনা যা রটেছে সবটাই শুধুই রটনা। এই ধরনের কোন ঘটনাই এখনও ঘটেনি। তবে টলিপাড়ার গুঞ্জনের কথা একেবারেই অন্য। এই গুঞ্জনে মানুষ বেশ খুশি হয়েছিল।

সেই জন্যই টেলি পাড়ার গুঞ্জনকে একেবারে হাওয়ায় উড়িয়ে দিচ্ছেন না দর্শক। এর মধ্যে এক জনপ্রিয় পরিচালক রাজিব কুমার এক বিশিষ্ট সংবাদমাধ্যমকে জানান যে তিনি সুরিন্দর ফিল্মস প্রযোজনায় নতুন সিনেমার পরিচালনা করতে চলেছেন। তাই আরো সন্দেহ জাগছে যে সেই ছবিতেই কি নায়কের চরিত্র দেখতে পাওয়া যাবে ক্রুশলকে? যদিও সবটাই এখন প্রশ্ন? এসব কিছুর উত্তর এখন একজনই দিতে পারে সময়।

Back to top button