বলিউড

একদম কাজ নেই হাতে, সংসার চালাতে ‘ডেলিভারি বয়’-এর কাজ করছেন কপিল শর্মা! এবারে ‘দ্যা কপিল শর্মা শো’ ছেড়ে দিয়ে ফুড ডেলিভারি বয়ের কাজ বেছে নিলেন জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মা

এবারে কমেডি ছেড়ে দিয়ে ডেলিভারি কাজের সঙ্গে যুক্ত হলেন কাপিল শর্মা। নিজের সংসার চালাতে এবার কপিল শর্মা শো ছেড়ে ডেলিভারি বয়ের কাজ শুরু করলেন তিনি। শুনতে নিশ্চয়ই অবাক লাগছে। বাস্তবে না হলেও রিল লাইফে দেখা যাবে। আসলে খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে কাপিল শর্মার নতুন ছবি নন্দিনী দাস পরিচালিত ‘জুইগাটো’। যেখানে একজন সাধারন ফুড ডেলিভারি বয় এর চরিত্রে দেখা মিলবে কাপিল শর্মার। এর আগেও আমরা কয়েকটি ছবিতে কাপিল শর্মা কে অভিনয় করতে দেখেছি। কমেডিয়ান এর পাশাপাশি অভিনয়টা বেশ ভালো করেন তিনি তা সত্যিই প্রশংসনীয়।

এর আগে একাধিক ফিল্ম ফেস্টিভালে জুইগাটো ছবিটি দেখানো হয়েছে। ২০২২ সালে বুশান ফিল্ম ফেস্টিভ্যালে এই ছবি দেখানো হয়। দারুন প্রশংসা কুড়িয়েছিল। এবারে এই ছবি মুক্তি পেতে চলেছে বক্স অফিসে। ইতিমধ্যে কপিল শর্মা নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের ছবি ট্রেলার ভিডিও পোস্ট করেছেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে অনেক পিৎজা নিয়ে ঘেমে তাকে সিঁড়ি বেয়ে উপরে উঠতে হচ্ছে। এরপর মদ্যপান করে বাড়ির মালিককে সোফায় পড়ে থাকতে দেখেন।

আর তাকে গিয়ে সেই অবস্থায় ডাকছেন তিনি। ইন্সেন্টিভের জন্য মানুষদের খুশি করতে হচ্ছে বিভিন্নভাবে। নিজের পরিবারে স্ত্রী ও এক ছেলেকে নিয়ে থাকেন তিনি। তারা এই কাজ করায় বেশ কথা শোনায় কপিলকে। অন্যদিকে আরও টাকা রোজগারের জন্য তার স্ত্রীকে যেতে হয় কাজে।

ছবিতে কাপিল শর্মা স্ত্রী এর চরিত্রে দেখা যাচ্ছে অভিনেত্রী শাহানা গোস্বামী কে। দিন কয়েক আগেই ‘Toronto Internation Film Festivel’ সিনেমাটি দেখানো হয়েছিল সিনেমাটি। তবে দেশে কবে মুক্তি পাবে এই ছবি এখনো তা জানা যায়নি। অনেকেই ট্রেলার ভিডিও দেখে অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন এই ছবি দেখার জন্য। ট্রেলারে সত্যি কপিল শর্মার অভিনয় প্রশংসনীয় ছিল।

Back to top button