টলিউড

‘মা আসছেন, মাকে দেখতে দিন, আপনি সামনে থেকে সরে দাঁড়ান’! দুর্গাপ্রতিমার সামনে দাঁড়িয়ে ফটো তুলে তুমুল সমালোচিত অভিনেত্রী মিমি চক্রবর্তী

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বললেই উঠে আসে তার নাম। এবং সেই একই কারণে সোশ্যাল মিডিয়ায় তার জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। এবার সেই সোশ্যাল মিডিয়ার পাতায় অনুগামীদের সঙ্গে একটি নতুন ফটো ভাগ করে নিয়ে তুমুল সমালোচনার সম্মুখীন হতে হল জনপ্রিয় টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তীকে।

প্রসঙ্গত সম্প্রতি দুর্গা প্রতিমার সামনে দাঁড়িয়ে একটি ফটো পোস্ট করে অভিনেত্রী অনুগামীদের জানিয়েছিলেন দুর্গাপূজা আসন্ন সেই কথাটি। কিন্তু সেই ফটোর জন্যই এবার তুমুল সমালোচিত হতে হলো মিমি চক্রবর্তীকে। কারণ অভিনেত্রী এদিন যে ফটোটি পোস্ট করেছিলেন সেখানে যেভাবে দাঁড়িয়েছেন, তাতে ঢেকে গিয়েছে দুর্গা প্রতিমার মুখটি। ফলস্বরূপ কেবল মাত্র অভিনেত্রীর পিছন থেকে দুর্গা প্রতিমার দশটি হাত দেখতে সক্ষম হয়েছেন অনুগামীরা।

যে কারণে নেটদুনিয়ার বাসিন্দাদের অনেকেই কমেন্টের মাধ্যমে জানিয়েছেন অভিনেত্রীর উচিত সরে দাঁড়ানো। যেহেতু দুর্গাপূজা আসছে তাই দুর্গা প্রতিমা টিকেই ফটোতে রাখা উচিত ছিল বলে মনে করছেন সকলে। তবে অভিনেত্রী কিন্তু পাশে পেয়েছেন তার অনুগামীদের। যারা জানিয়েছেন অসাধারণ লাগছে তাদের প্রিয় অভিনেত্রীকে এই নতুন ফটোতে। প্রসঙ্গত পুজো উপলক্ষে ইতিমধ্যেই নানান রকম নতুন ফটো ভাগ করে নিতে দেখা গিয়েছে অভিনেত্রী মিমি চক্রবর্তীকে।

Back to top button