ভাইরাল

স্টেজে উঠে আদৃত কে নিয়ে কথা বলতে বলতে হঠাৎ আবেগপ্রবণ হয়ে পড়লেন সৌমিতৃষা, চোখে জল ‘মিঠাই’ সৌমিতৃষার! ভাইরাল হলো ভিডিও

বর্তমানে বাংলার ঘরে ঘরে জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হলো মিঠাই ধারাবাহিক। যদিও আগের তুলনায় বর্তমানে অনেকটাই ধারাবাহিকের জনপ্রিয়তা কমেছে। কিন্তু এই ধারাবাহিকের হাত ধরে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। বর্তমানে অভিনেত্রীর অসংখ্য ভক্ত রয়েছে চারিদিকে। মিঠাইয়ের চরিত্রে অভিনয় করে অসংখ্য দর্শকের থেকে ভালোবাসা পেয়েছেন তিনি। আর এই জনপ্রিয়তার কারণেই তাকে মাঝেমধ্যে বিভিন্ন স্টেজ পারফরম্যান্স করতে যেতে হয়। সম্প্রতি সেরকমই একটি স্টেজ পারফরমেন্সের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে মিঠাইয়ের মতোই সাজ পোশাক এবং অঙ্গভঙ্গি করে দর্শকদের সঙ্গে কথা বলছেন সৌমিতৃষা। মিঠাইয়ের সেই বাজে ইংরেজি রং ঢং সবকিছুই নকল করে দেখাচ্ছে অভিনেত্রী। এমনকি স্টেজে উঠে নিজের উচ্ছে বাবুর কথাও বলেন তিনি। এক কথায় অভিনেত্রী সৌমিতৃষা ঐদিন পুরোটাই মিঠাই এর স্টাইলে ধরা দিয়েছিল দর্শকদের মাঝে।

এমনকি লক্ষ্য করা যায় উচ্ছে বাবুকে নিয়ে কথা বলতে বলতে হঠাৎই আবেগপ্রবণ হয়ে পড়েন অভিনেত্রী। আসলে সৌমিতৃষা জানান মিঠাই যতটা বকবক করে উচ্ছে বাবু একদমই কথা বলতে পছন্দ করে না। সব সময় চুপ করে গম্ভীর হয়ে থাকে। তাই মিঠাইয়ের সঙ্গে উচ্ছে বাবুর কোন তুলনাই হয় না। বর্তমানে উচ্ছেবাবু অর্থাৎ অভিনেতা আদৃত রায় এর জনপ্রিয়তা ও কম নয়। বাংলার সকল মেয়েদের ক্রাশ হল আদৃত। তাকে নিয়ে বর্তমানে বাংলা জুড়ে মাতামাতি চলছে। সকল মেয়েরাই আদৃতের প্রেমে পাগল।

Back to top button