বাংলা সিরিয়াল

মিঠাই কে হারাতে নতুন ধারাবাহিকে সব থেকে সুন্দরী অভিনেত্রী শ্রাবণী কে আনছে স্টার জলসা? এবারে জুটি বাঁধতে চলেছেন শ্রাবণী এবং সুস্মিত

একের পর এক নতুন ধারাবাহিক এসেই চলেছে স্টার জলসার পর্দায়। সদ্যই শুরু হয়েছে সাহেবের চিঠি। এরপর আরও দুটি নতুন ধারাবাহিকের প্রমো ভিডিও সামনে এসেছে। নবাব নন্দিনী এবং অন্যটি হলো এক্কা দোক্কা। এবারে আরও একটি নতুন ধারাবাহিক আসতে চলেছে ব্লুজ প্রোডাকশন এর তরফ থেকে। মাঝে শোনা গিয়েছিল ব্লুজ প্রোডাকশন এর সাথে কোনো কারণে ঝামেলা লেগেছিল স্টার জলসার তাই জন্য খুব তাড়াতাড়ি শেষ হয়ে গিয়েছিলো খুকুমণি হোম ডেলিভারি। তবে বর্তমানে সেই সমস্যা মিটেছে। তাই আবারও ওই প্রোডাকশন হাউস এর তরফ থেকে আসছে নতুন ধারাবাহিক।

নতুন ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে জি বাংলার জীবন সাথী ধারাবাহিকের ঝিলম অর্থাৎ অভিনেত্রী শ্রাবণী ভুঁইয়াকে এবং শ্রাবনীর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে বরণ ধারাবাহিকের নায়ক সুস্মিত মুখার্জি কে। এবারে দেখার অপেক্ষা কবে এই ধারাবাহিক আসতে চলেছে এবং এই ধারাবাহিক কে দর্শক কতটা ভালোবাসা দিচ্ছে।

নতুন ধারাবাহিক গুলি নিয়ে দর্শকদের মধ্যে দারুণ উত্তেজনা। নতুন নতুন জুটি কে দর্শক কতটা ভালোবাসা দেন সেটাই দেখার অপেক্ষা। এছাড়াও নতুন ধারাবাহিক গুলি আসার ফলে বহু পুরনো ধারাবাহিকের সময় পরিবর্তন করা হয়েছে। যেমন ইতিমধ্যেই আয় তবে সহচরী ধারাবাহিকের সময় পরিবর্তন হয়েছে। তার জায়গায় আসতে চলেছে এক্কা দোক্কা।

Back to top button