বাংলা সিরিয়াল

অরিন্দম চায় নোলক কে ডিভোর্স দিয়ে মুক্ত করতে, কিন্তু কীভাবে অরিন্দম-কে নিজের মনের কথা বোঝাবে নোলক? স্টার জলসার ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকে জমজমাট পর্ব

এক্কেবারে জমে উঠেছে স্টার জলসার ‘গোধূলি আলাপ’ ধারাবাহিক। ধীরে ধীরে গল্পের বিভিন্ন টুইস্ট এর মাধ্যমে দর্শকদের নজর কাড়ছে এই ধারাবাহিক। ধারাবাহিকে অরিন্দম এবং নোলক এর অসমবয়সী প্রেমের গল্পই তুলে ধরা হয়েছে। প্রথমদিকে এই ধারাবাহিক নিয়ে নানান মতবিরোধ থাকলেও বর্তমানে এই ধারাবাহিক সকলেরই বেশ পছন্দের হয়ে উঠেছে। TRP তালিকায়তেও বেশ ভালো ফলাফল করেছে প্রতি সপ্তাহেই।

সম্প্রতি ধারাবাহিকে চলছে টানটান উত্তেজনা পর্ব। তাই দর্শক এখন এই ধারাবাহিকের একটি এপিসোড ও মিস করছেন না। কয়েকদিন আগেই আমরা ধারাবাহিকে দেখেছি অরিন্দমের দিদির মেয়ের জন্য অরিন্দমদের বাড়িতে পাত্র পক্ষ এসেছিল। কিন্তু অরিন্দমের দিদির মেয়ে বিয়ে করবে না বলে চক্রান্ত করে নোলক কে ফাঁসিয়ে দেয়। আর পাত্র পক্ষ ভুল বুঝে নোলক কে পাত্রী হিসেবে পছন্দ করে। এতেই এসেছে টুইস্ট। এখন এই নিয়েও গাঙ্গুলী বাড়িতে হইচই পড়ে গিয়েছে।

এরই মধ্যে সামনে এসেছে ধারাবাহিকের একটি ভিডিও ফুটেজ। ভিডিওটি তে দেখা যাচ্ছে অরিন্দম নোলক কে বোঝাচ্ছে যাতে নোলক সমাজের চাপে পড়ে নিজের জীবনটা নষ্ট করে না ফেলে। অরিন্দমের মা চায় নোলক এবং অরিন্দমের আবার নতুন করে সামাজিক নিয়ম মেনেই বিয়ে দিতে কিন্তু অরিন্দম জানায় সে নোলক কে ডিভোর্স দিয়ে দেবে। যাতে করে নোলক নিজের জীবনটা নিজের মতন করে বাঁচতে পারে। আর এই ভিডিও দেখার পর থেকেই দর্শকদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়েছে। তবে কি সত্যি সত্যি নোলক অরিন্দমের রাস্তা এখান থেকেই আলাদা হয়ে যাবে?

Back to top button