ভাইরাল

‘নীল শাড়িতে কনে সেজে হাজির সৌমিতৃষা’! ছোটপর্দার ‘মিঠাই’য়ের রূপে ঝলসে গেলেন কলকাতার মেয়েরা, তুমুল ভাইরাল ভিডিও

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় তুমুল জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন জি বাংলা ধারাবাহিক ‘মিঠাই’ খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। যে কারণে সোশ্যাল মিডিয়ায় অনুগামী সংখ্যা এই মুহূর্তে ক্রমাগত বাড়তে দেখতে পাচ্ছেন দর্শকেরা। পাশাপাশি অনুগামীদের ক্রমাগত বিনোদন দেওয়ার জন্য বেশ সক্রিয় ভাবে নানান রকম পোস্ট করতে দেখা যায় অভিনেত্রীকে। তবে এবার এমন একটি ভিডিও সামনে আনলেন অভিনেত্রী যা দেখে রীতিমতো চমকে গেছেন দর্শকরা।

কারণ এদিনের ভিডিওয় একেবারেই অন্যরকম ভাবে ধরা দিয়েছেন ছোটপর্দার ‘মিঠাই’। এদিন নীল শাড়িতে অভিনেত্রীকে কনের সাজে দেখতে পেয়ে রীতিমতো চমকে উঠেছেন অনুগামীরা। পাশাপাশি কমেন্টের মাধ্যমে তারা জানাতে ভোলেননি কতটা অন্যরকম এবং ভাল দেখতে লাগছে তাদের প্রিয় অভিনেত্রীকে। প্রসঙ্গত ধারাবাহিকের চরিত্রের কারণে মূলত শাড়ি পড়েই অনুগামীদের সামনে ধরা দেন ছোটপর্দার এই জনপ্রিয় অভিনেত্রী।

তবে এবার মাথায় মুকুট, চন্দনের সাজে অভিনেত্রী নতুন বউ হিসেবে সেজে উঠতেই উত্তেজিত হয়ে পড়েছেন তার অনুগামীরা। কমেন্টের মাধ্যমে তারা জানিয়েছেন সেই সমস্ত অভিনেত্রীদের মধ্যে সৌমিতৃষা একজন যিনি সমস্ত ধরনের পোশাক এবং সাজেই অসাধারণ দেখতে লাগেন। বলাই বাহুল্য নতুন ফটোশুটের ভিডিওর মাধ্যমে নতুন করে সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলতে সক্ষম হয়েছেন ছোট পর্দার অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু।

 

View this post on Instagram

 

A post shared by Rudra Saha (@rudra_saha_official)

Back to top button