বাংলা সিরিয়াল

‘এর থেকে পাড়ার চম্পা ঠাকুমাকে দেখতে ভালো’! গায়ের রঙের জন্য আবারো সমালোচনার সম্মুখীন অভিনেত্রী শ্রুতি দাস, দিলেন পাল্টা জবাব

টলিউড অভিনেত্রী শ্রুতি দাস ‘ত্রিনয়নী’ ধারাবাহিক দিয়ে নিজের পরিচিতি তৈরি করেছিলেন অভিনয় জগতে। এরপর স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করে তিনি মন কেড়ে নিয়েছেন নেটিজেনদের। তবে তা বলে কিন্তু সমালোচনার ঊর্ধ্বে নন অভিনেত্রী। বরং মাঝেমধ্যেই নেটদুনিয়ায় বাসিন্দাদের একটি বড় অংশের কাছে নিজের শ্যামলা গায়ের রঙের জন্য তীব্র সমালোচনার সম্মুখীন হতে হয় অভিনেত্রীকে।

তবে নিজের গায়ের রং নিয়ে কোনো কটাক্ষের সম্মুখীন হলে তার পাল্টা প্রতিবাদ করেন অভিনেত্রী শ্রুতি দাস। এবার তেমনই একটি ফটো পোস্ট করে অভিনেত্রী জানালেন নিজের গায়ের রং এর জন্য তাকে ‘পাড়ার চম্পা ঠাকুমার’ সঙ্গে তুলনা করেছিলেন এক জনৈক নেটিজেন। তবে অভিনেত্রী কিন্তু চুপ থাকেন নি বরং যথাযথ উত্তর দিয়ে মুখ বন্ধ করে দিয়েছেন সেই সমালোচকের।

প্রসঙ্গত চাপা গায়ের রঙের জন্য বারংবার কটাক্ষের শিকার হলেও অভিনেত্রী নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে টলিউডে নিজের স্থান প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছেন। তবে বর্তমানে দীর্ঘদিন ছোটপর্দা থেকে অনুপস্থিত রয়েছেন অভিনেত্রী শ্রুতি দাস। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন ছোট পর্দায় অভিনয় না করলেও অভিনয় শেখাচ্ছেন তিনি। পাশাপাশি পরিবারের সঙ্গে এই মুহূর্তে সময় উপভোগ করতে দেখা যাচ্ছে তাকে।

Back to top button