বাংলা সিরিয়াল

রিয়াজের অনুরোধে প্রথমবার চুড়িদার পরলেন ‘মিঠাই’ সৌমিতৃষা, আবার দুজনে বানালেন রোম্যান্টিক রিল ভিডিও! দুজনের সম্পর্ক নিয়ে তুমুল জল্পনা নেটদুনিয়ায়

এই মুহূর্তে ‘মিঠাই’ ধারাবাহিকে অভিনয় এর মাধ্যমে তুমুল জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও ক্রমাগত বাড়ছে তার জনপ্রিয়তা। যে কারণে অভিনেত্রীর অনুগামী সংখ্যা এই মুহূর্তে ক্রমবর্ধমান। প্রসঙ্গত অনুগামীদের বিনোদন দেওয়ার জন্য মাঝেমধ্যেই নানান রকম ভিডিও করতে দেখা যায় টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে।

তবে তার সাম্প্রতিকতম রোমান্টিক রিল ভিডিও চাঞ্চল্য ফেলেছে সোশ্যাল মিডিয়ায়। কারণ এখানে তাকে দেখতে পাওয়া গিয়েছে জনপ্রিয় ইউটিউবার রিয়াজের সঙ্গে। প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ার দৌলতে অনেকেই জানেন অভিনেতা সায়ক চক্রবর্তী ছোটপর্দার ‘মিঠাই’য়ের বেস্ট ফ্রেন্ড। অপরদিকে সায়ক এবং রিয়াজ একসঙ্গে একটি ইউটিউব চ্যানেল পরিচালনা করেন। সেই চ্যানেলের এক বছর পূর্তি উপলক্ষে আয়োজন করা একটি অনুষ্ঠানে হাজির হতে দেখা দিয়েছিল ছোটপর্দার মিঠাইকে।

পাশাপাশি রিয়াজের অনুরোধে তিনি চুরিদার পড়ে হাজির হয়ে ছিলেন এমন কথাও ছড়িয়ে পড়েছে অনুগামীদের মধ্যে। তারই মধ্যে পরপর একাধিক রোমান্টিক রিল ভিডিও পোস্ট করে রিয়াজের সঙ্গে নিজের প্রেমের সম্পর্কে জল্পনাকে আরো উস্কে দিয়েছেন অভিনেত্রী। ফলস্বরূপ এই মুহূর্তে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ইউটিউবার রিয়াজের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন কিনা তা নিয়ে রীতিমতো উত্তেজিত হয়ে রয়েছেন অনুগামীরা। তবে গোটা বিষয়টি নিয়ে মুখ খোলেননি অভিনেত্রী নিজে।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button