বাংলা সিরিয়াল

‘ইস্মার্ট জোড়ি’তে প্রচুর TRP বাড়াতে এবার আসছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা! ‘এখানেও নেপোটিসম’, ক্ষুব্ধ দর্শক

কিছুদিন আগে স্টার জলসার পর্দায় শুরু হয়েছিল নতুন রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’। যা সঞ্চালনার দায়িত্বে ছিলেন জনপ্রিয় টলিউড সুপারস্টার জিৎ। প্রথম থেকেই এই রিয়েলিটি শোতে প্রতিযোগী হিসেবে উপস্থিত হতে দেখা গিয়েছিল অভিনেতা অভিষেক চ্যাটার্জী এবং তার স্ত্রীকে। কিন্তু এরপর হৃদরোগে আক্রান্ত হয়ে অকালপ্রয়াণ ঘটে অভিনেতা অভিষেক চ্যাটার্জীর।

ফলস্বরূপ রিয়েলিটি শোতে আর দেখতে পাওয়া যায়নি তাকে। পাশাপাশি আপত্তি সত্ত্বেও জোর করে এই রিয়েলিটি শো এর শুটিং করানো হয়েছিল তাকে দিয়ে এমন অভিযোগ তুলেছিলেন তার স্ত্রী। বলাই বাহুল্য তার মৃত্যুর খবরে নড়ে গিয়েছিল আমূল টলিউড ইন্ডাস্ট্রি। এবার তার মধ্যেই জানা গেল বিশেষ অতিথি হিসেবে এই রিয়েলিটি শো এর মঞ্চে উপস্থিত হতে চলেছেন টলিউড অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

প্রসঙ্গত জীবিত অবস্থায় সাক্ষাত্কার দিতে গিয়ে একাধিকবার অভিনেতা অভিষেক চ্যাটার্জী জানিয়েছিলেন কিভাবে ঋতুপর্ণা এবং প্রসেনজিৎ রাজনীতি করে নানান সিনেমা থেকে বাদ দিয়ে দিয়েছিলেন তাকে। বলাই বাহুল্য তার মৃত্যুর পর ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে ঋতুপর্ণা এবং প্রসেনজিতের আসার খবর পেতেই চাঞ্চল্য পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। স্টার জলসার রিয়েলিটি শো এর মঞ্চে স্বজনপোষণ চলছে কিনা, সে প্রশ্ন তুলতে দেখা গিয়েছে একাধিক অনুগামীকে। সব মিলিয়ে তুমুল বিতর্ক সৃষ্টি হয়েছে গোটা বিষয়টিতে।

Back to top button