বাংলা সিরিয়াল

পশ্চিমবঙ্গ টেলি একাডেমি সম্মানের মঞ্চে মিঠাই ও পিলু সন্ধ্যা মুখোপাধ্যায়ের গানে পারফর্ম করে শ্রদ্ধার্ঘ্য নিবেদন করলেন! দর্শক আসন থেকে তাদের নাচ দেখে মুগ্ধ হলেন মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

জি বাংলার পর্দায় মাতিয়ে রাখা জনপ্রিয় দুই অভিনেত্রী হলেন সৌমিতৃষা কুন্ডু ও মেঘা দাঁ। একজন মিঠাই খ্যাত জনপ্রিয় অভিনেত্রী অপরজন পিলু ধারাবাহিকের পিলু চরিত্রে অভিনয় করা অভিনেত্রী। দুই ধারাবাহিক‌ই দর্শকদের অত্যন্ত পছন্দের কাছের ধারাবাহিক। একদিকে যেমন মিঠাই উচ্ছে বাবুর রসায়ন দর্শকদের মনে জায়গা করে নিয়েছে অন্যদিকে ঠিক একইভাবে পিলু আহিরের গল্প দর্শকদের মন পসন্দ হয়ে উঠেছে। এইবার ধারাবাহিকের এই দুই অভিনেত্রী কে সম্পূর্ণ অন্য ভূমিকায় দেখা গেল।

হ্যাঁ স্টেজ মাতিয়ে নাচ করছেন দুজনে। ‘এ শুধু গানের দিন এ লগন গান শোনাবার’ সন্ধ্যা মুখোপাধ্যায়ের গাওয়া জনপ্রিয় এই গানে ক্লাসিক পোশাকে সেজে নাচ করতে দেখা গেল জনপ্রিয় এই অভিনেত্রী কে। নাচের সময় মিঠাই লাল রংয়ের শাড়ি পরেছিলেন আর পিলু কমলা রঙের শাড়ি পরেছিলেন। সৌমিতৃষা বেনুনি ঝুলিয়েছিলেন তার সাথে লাল ফুল আর মানানসই মেকআপ, অন্যদিকে মেঘা খোঁপা করেছিলেন এবং ভারি জুয়েলারি পড়েছিলেন।পশ্চিমবঙ্গ টেলি একাডেমি সম্মানের মঞ্চে সৌমিতৃষা ও মেঘা দুইজনে মিলে সন্ধ্যা মুখোপাধ্যায়ের গানে নিজেদের পারফরম্যান্স করে ওনার প্রতি শ্রদ্ধার্ঘ নিবেদন করে।

এই অনুষ্ঠানে দর্শক আসনে বসেছিলেন খোদ মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এছাড়াও আরও অনেক সেলিব্রেটিরা ছিলেন। সন্ধ্যা মুখোপাধ্যায়ের গান মানেই তো এমনিতেই বাঙালির কাছে আবেগ, তারপরে সেই গানে কিনা মিঠাই খ্যাত সৌমিতৃষা কুন্ডু ও পিলুর মেঘার নাচ! এই নাচ যে চমকে দেওয়ার মতো হবেই তা প্রথম থেকেই আন্দাজ করা গিয়েছিল। আন্দাজ সত্যি করে নাচ করলেন তারা, দর্শকদের মন জয় করে নিলেন আবার‌ও।

এই ভিডিওতে মিঠাই দর্শকরাও যেমন খুশি তেমন ই খুশি হয়ে গিয়েছেন পিলু ধারাবাহিকের দর্শকেরাও। এই ধারাবাহিকের কমেন্ট বক্সে তাই প্রচুর মানুষ তাদের ভালোবাসার কথা জানিয়েছেন আর প্রচুর লাভ,লাইক রিঅ্যাক্ট পরেছে। অসংখ্য মানুষ শেয়ার‌ও করেন এই ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Sarkari Tech (@sarkaritech)

Back to top button