টলিউড

‘আয় আয় করে ডেকেও খুকু হলে এলোনা’! প্রসেনজিৎ-দিতিপ্রিয়ার ‘আয় খুকু আয়’ ফ্লপ, তীব্র কটাক্ষ ছুঁড়লেন প্রযোজক রানা সরকার

সম্প্রতি বড় পর্দায় মুক্তি পেয়েছে টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ‘রানী রাসমণি’ খ্যাত অভিনেত্রী দিতিপ্রিয়া রায় অভিনীত ‘আয় খুকু আয়’ সিনেমাটি। প্রসঙ্গত এই সিনেমার সম্প্রচার করার জন্য নানান রকম উদ্যোগ নিতে দেখা গিয়েছিল সিনেমার সঙ্গে জড়িত অভিনেতা এবং অভিনেত্রীদের। তবে তা সত্ত্বেও সিনেমাটি আকাঙ্ক্ষিত সাফল্য লাভ করতে সক্ষম হয়নি এমনটাই জানালেন টলিউড পরিচালক রানা সরকার।

এদিন একটি দীর্ঘ সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে রীতিমতো কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন তিনি এই সিনেমার সঙ্গে জড়িত নির্মাতা এবং কলাকুশলীদের উদ্দেশ্যে। তিনি জানিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় দাবি করেন দীর্ঘ ৩০ বছর ধরে ইন্ডাস্ট্রিকে নিজের কাঁধে করে টেনে নিয়ে গিয়েছেন তিনি। তবে তা সত্ত্বেও প্রচুর উদ্যোগ নিয়েও তার সিনেমাটি ফ্লপ হতে চলেছে এমন মন্তব্য করেছেন টলিউডের এই জনপ্রিয় প্রযোজক।

বলাই বাহুল্য এদিন তার মন্তব্য নিয়ে রীতিমত চাঞ্চল্য পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে পাশাপাশি পাল্টা মুখ খুলতে দেখা দিয়েছে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের অনুগামীদের। তারা জানিয়েছেন সদ্য মুক্তি পেয়েছে বড়পর্দায় সিনেমাটি। পাশাপাশি আবহাওয়া অনুকূল না থাকার জন্য হলমুখী হতে পারেননি বাংলা সিনেমার দর্শকরা। যে কারণে সিনেমাটিক একটু সময় দেওয়া প্রয়োজন বলে পাল্টা প্রতিবাদ করতে দেখা গেছে তাদের।

Back to top button