বলিউড

লক্ষ বা কোটিতে নয়, পঞ্চায়েত ২ স্টার জিতেন্দ্র পারিশ্রমিক পেয়েছে হাজারে! কেন ভালো অভিনয় করা সত্ত্বেও পারিশ্রমিক বাড়ছে না অভিনেতা জিতেন্দ্রর? প্রশ্ন দর্শকদের

বর্তমানে যে ওয়েব সিরিজটি নিয়ে দর্শকের মধ্যে মাতামাতি চলছে সেটি হল পঞ্চায়েত সিজন 2। জিতেন্দ্র কুমার অভিনীত এই ওয়েব সিরিজ এ এখন দর্শক বুঁদ হয়ে রয়েছে। এমনিতেই জিতেন্দ্র অভিনয় দর্শকের দারুন পছন্দের। নিজের বিভিন্ন কাজের মাধ্যমে তিনি বারবার তার অভিনয় দক্ষতা প্রমাণ করেছেন দর্শকের কাছে। ইতিমধ্যেই অত্যন্ত পছন্দের একজন অভিনেতা হয়ে উঠেছেন তিনি। বলিউডের যে কোনো কাজই করুক সেই কাজ নিখুঁত ভাবে করেন। তাতে কোন সন্দেহ নেই। কিন্তু পঞ্চায়েতে 2 তে তার কাজের পারিশ্রমিক শুনলে অবাক হবেন আপনিও।

পঞ্চায়েত মুক্তি পর থেকেই সিজন 2 এর জন্য জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেছিলেন দর্শকেরা। পঞ্চায়েতে জিতেন্দ্র র অভিনয় এতটাই নজর কেড়েছিল দর্শকদের যে সিজন2 এর জন্য দর্শক অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন। তাই পঞ্চায়েত 2 বেরোনোর সঙ্গে সঙ্গে তার জনপ্রিয়তা পায় এবং পাশাপাশি অভিনয়ের জন্য আরো আরো প্রশংসা পেয়েছেন।

নিঃসন্দেহেই পঞ্চায়েত 2 এই মুহূর্তে OTT প্ল্যাটফর্মের অন্যতম সেরা একটি ওয়েব সিরিজ। আর এই দুর্দান্ত ওয়েব সিরিজে পেছনে রয়েছে অসাধারণ কাস্টিং। যাঁরা গুল্লাক, হোস্টেল ডেজ, দ্য আম আদমি ফ্যামিলি-র মত নানা সিরিজ উপহার দিয়েছেন। এছাড়াও পঞ্চায়েত 2 সিরিজের প্রতিটি চরিত্রই বেশ দারুন ভাবে ফুটিয়ে তুলেছেন অভিনেতা-অভিনেত্রীরা। যেমন মঞ্জু দেবীর চরিত্রে অভিনয় করেছেন নীনা গুপ্তা, ব্রিজভূষণ দুবের চরিত্রে অভিনয় করেছেন রঘুবীর যাদব, বিকাশের চরিত্রে অভিনয় করেছেন চন্দন রায়, প্রহ্লাদ পান্ডে চরিত্রে অভিনয় করেছেন ফয়সাল মালিক আর প্রদীপের ভূমিকায় অভিনয় করছেন বিশ্বজিৎ সরকার। এদের প্রত্যেকের অভিনয় ছিল নজরকাড়া এবং প্রত্যেকে মিলিত অভিনয় এই সিরিজ দুর্দান্তভাবে ফুটিয়ে তুলেছে এবং দর্শকের মন জয় করতে পেরেছে।

আর জিতেন্দ্রর অভিনয় নিয়ে তো নতুন করে আর কিছু বলার অপেক্ষা রাখে না। এর আগেও তিনি বড় পর্দায় ‘শুভ মঙ্গল জাদা সাবধান’ ছবিতে দুর্দান্ত অভিনয় করেছেন আয়ুষ্মান খুরানার সঙ্গে। এছাড়াও বিভিন্ন ওয়েব সিরিজে তার অভিনয় নজরকাড়া এক কথায় তার অভিনয়ের জন্য ফ্যান ফলোইং সংখ্যা অনেক বেশি। কিন্তু তবুও পঞ্চায়েত সিরিজে তিনি প্রতিটি পর্ব পিছু ৫০ হাজার টাকা করে পারিশ্রমিক নিয়েছেন। কেন এত ভালো অভিনয় করা সত্ত্বেও তার পারিশ্রমিক বাড়ছেনা দর্শকের মনে এই প্রশ্ন উঠেছে বারবার।

Back to top button